Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিল্লির ১ রানের আক্ষেপ


২৮ এপ্রিল ২০২১ ০১:৩১

শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১১ রান। একপ্রান্তে রিশভ পন্ত অন্য প্রান্তে শিমরন হেটমায়ার ছিলেন বলে জয়ের স্বপ্নই দেখছিলেন দিল্লি ক্যাপিটালসের সমর্থকরা। হেটমায়ার তখন ২৪ বলে ৫২ রান করে অপরাজিত। কিন্তু মোহাম্মদ সিরাজের করা শেষ ওভারের প্রথম চার বলেই পিছিয়ে পড়ল দিল্লি। প্রথম চার বল থেকে মাত্র চার রান তুলতে পারলেন হেটমায়া-পন্ত। শেষ দুই বলে তাই দুই চার হাঁকিয়েও ১ রানের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দিল্লিকে। আইপিএলের ২২ নম্বর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে আজ ১ রানে হেরেছে দিল্লি।

মঙ্গলবার (২৭ এপ্রিল) আহমেদাবাদে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে বড় সংগ্রহ গড়ে বেঙ্গালুরু। ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান তোলে তারকাসমৃদ্ধ দলটি। তার মধ্যে ৪২ বলে ৩টি চার ৫টি ছক্কায় একই ৭৫ রান করেন ডি ভিলিয়ার্স।

বিরাট কোহলি (১২) আর দেবদুত পাদিক্কালের (১৭) ওপেনিং জুটি আজও সফল হয়নি। রাজত পাতিধর ২২ বলে ৩১ ও গ্লেন ম্যাক্সওয়েল ২০ বলে ২৫ রান করেছেন।

পরে জবাব দিতে নেমে ৪৭ রানে তিন উইকেট হারিয়ে প্রথমেই বিপদে পড়ে যায় দিল্লি। তারপর দুই বিদেশি হেটমায়ার ও মার্নাস স্টয়নিসকে নিয়ে নতুন লড়াই শুরু করেন রিশভ পন্ত। ক্যারিবিয়ান তরুণ হেটমায়ার শেষ দিকে ব্যাটে রীতিমতো ঝড় তুলেছিলেন। কিন্তু শেষ ওভারের হিসেব মিলাতে না পারার কারণে জয়টা ধরা দিল না।

পন্ত ৪৮ বলে ৬টি চারে ৫৮ রান করেন। হেটমায়ার ২৫ বলে ৫৩ রান করেন। স্টয়নিস ১৭ বলে করেছেন ২২ রান। ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭০ রানে থেমেছে দিল্লির ইনিংস।

আইপিএল দিল্লি ক্যাপিটালস রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর