Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক ভেন্যুতে আগস্টে মাঠে গড়াবে সিপিএল

স্পোর্টস ডেস্ক
২০ মে ২০২১ ১৭:০১

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ-সিপিএল এর এবারের আসর মাঠে গড়াতে যাচ্ছে আগামি ২৮ আগস্ট। করোনাভাইরাস মহামারির কারণে এবারের আসর একটি ভেন্যুতেই আয়োজিত হবে বলে জানিয়েছে সিপিএল কর্তৃপক্ষ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এবারের আসরের মোট ৩৩টি ম্যাচের সবকটিই অনুষ্ঠিত হবে সেন্ট কিটস অ্যান্ড নেভিসের ওয়ার্নার পার্কে।

কোভিড-১৯ মহামারির প্রকোপের ভেতরেও ২০২০ সালে সিপিএল সফলভাবে আয়োজন করে ওয়েস্ট ইন্ডিজ। গত মৌসুমে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে সবগুলো ম্যাচ হয় ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয়।

বিজ্ঞাপন

আগামী ২৮ অগাস্ট থেকে শুরু হওয়া সিপিএলের নবম আসর চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত। সিপিএলের প্রথম আসর মাঠে গড়িয়েছিল ২০১৩ সালে। এখন পর্যন্ত হওয়া আট আসরের চারটিতেই শিরোপা জিতেছে বর্তমান চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্স। দুইবার করে এই স্বাদ পেয়েছে বারবাডোস ট্রাইডেন্টস ও জ্যামাইকা তালাওয়াস।

করোনাভাইরাস মহামারির মধ্যেই ২০২০ আসরের সিপিএলের দর্শক জনপ্রিয়তা বেড়েছে প্রায় ৬৭ শতাংশ। গত আসরের প্রায় ৫২ কোটি দর্শকেরও বেশি উপভোগ করেছেন টুর্নামেন্টটি।

হিরো সিপিএলের সিওও পিট রাসেল বলেন, ‘২০২১ সালের সিপিএল গড়াবে সেন্ট কিটস ও নেভিসে। আমরা স্থানীয় সরকারকে ধন্যবাদ জানাতে চাই তাদের সর্বাত্মক সহযোগিতার জন্য। আমরা ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে ব্যস্ত গ্রীষ্মেও টুর্নামেন্ট আয়োজনের জন্য সর্বোচ্চ সহায়তা করার জন্য ধন্যবাদ জানাই। আশা করছি ২০২১ সালে আবারও হিরো সিপিএল সফলভাবে আয়োজিত হবে।’

সারাবাংলা/এসএস

ক্যারিবীয় প্রিমিয়ার লিগ সিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর