Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বড় জয়ে দারুণ শুরু প্যারাগুয়ের

স্পোর্টস ডেস্ক
১৫ জুন ২০২১ ০৯:৪৭

কোপা আমেরিকার শুরুটা দারুণ হলো প্যারাগুয়ের। নিজেদের প্রথম ম্যাচে পিছিয়ে পড়েও ৩-১ গোলের বড় জয় পেয়েছে দলটি। ‘বি’ গ্রুপের আর্জেন্টিনা-চিলির ম্যাচটি ড্র হওয়ায় পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও দখলে নিয়েছে তারা। দলের পক্ষে অ্যাঞ্জেল রোমেরো দুটি ও আলেজান্দ্রো রোমেরো একটি গোল করেছেন।

ব্রাজিলের পেদ্রো লুডোভিচো অলিম্পিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর ছয়টায় খেলাটি মাঠে গড়ায়।

শুরু থেকেই বলের দখল নিয়ে খেলতে থাকে প্যারাগুয়ে। স্রোতের বিপরীতে ম্যাচের ১০ মিনিটের মাথায় এগিয়ে যায় বলিভিয়া। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন এরউইন সাভেদ্রা। প্যারাগুয়ের ডিবক্সে ঢুকে দিয়েগো বাজেরানোর নেওয়া শট হাত দিয়ে আটকে বলিভিয়াকে পেনাল্টি উপহার দেন সান্তিয়াগো আর্জামেন্দিয়া।

প্রথমার্ধে এগিয়ে থেকেই বিরতিতে যায় বলিভিয়া। তবে শেষ মুহূর্তে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দলটির আক্রমণভাগের খেলোয়াড় জৌমি কুয়েল্লার।

দ্বিতীয়ার্ধে ১০ জনের দলে পরিণত হওয়া বলিভিয়ার ওপর আরও চড়াও হয় প্যারাগুয়ে। তারপরও গোলের জন্য ৬২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের। গোল করে প্যারাগুয়েকে সমতায় ফেরান আলেজান্দ্রো রোমেরো। এর তিন মিনিট পর গোল করে এগিয়ে দেন অ্যাঞ্জেল রোমেরো। ৮০ মিনিটে এই অ্যাঞ্জেল রোমেরোর দ্বিতীয় গোলে অনেকটাই জয় নিশ্চিত হয়ে যায় প্যারাগুয়ের।

এই জয়ের ফলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষস্থানে থাকলো প্যারাগুয়ে। নিজেদের প্রথম ম্যাচ ড্র করে দ্বিতীয় ও তৃতীয়স্থানে রয়েছে আর্জেন্টিনা ও চিলি।

সারাবাংলা/এএম

কোপা আমেরিকা ২০২১ টপ নিউজ প্যারাগুয়ে

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর