Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যর্থ সাকিব, গাজী গ্রুপের আরেকটা জয়


১৭ জুন ২০২১ ২২:২৮

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আরেকবার জয়ের হাসি হাসল গাজী গ্রুপ ক্রিকেটার্স। ডিপিএলের ৬৬তম ম্যাচে বৃষ্টি আইনে মোহামেডানকে আজ ৭ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ। এদিকে, ডিপিএলে আজ নিজের শেষ ম্যাচেও সুবিধা করতে পারেননি মোহামেডান তারকা সাকিব আল হাসান।

সুপার লিগ নিশ্চিত হয়েছে আগেই। এই জয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও শক্ত হলো গাজী গ্রুপের। ১১ ম্যাচে সাতটিতে জেতা মাহমুদউল্লাহ রিয়াদের দল টেবিলের চার নম্বরে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনেকেরই চোখ ছিল সাকিবের ওপর। বিতর্কিত কাণ্ড ঘটিয়ে তিন ম্যাচের নিষেধাজ্ঞা পাওয়া সাকিব আজ মাঠে ফিরেছিলেন। তাছাড়া আজকের ম্যাচটিই ছিল এবারের ডিপিএলে তার শেষ ম্যাচ। পরিবারের সঙ্গে সময় কাটাতে আজ রাতেই যুক্তরাষ্ট্র চলে যাচ্ছেন সাকিব। যাওয়ার আগে রানের দেখা পান কিনা সেটা দেখার আগ্রহ ছিল।

গত শ্রীলংকা সিরিজে ব্যর্থ সাকিব চলতি ডিপিএলেও রান পাননি। বল হাতে কিছুটা উজ্জলতা দেখালেও ব্যাট হাতে পুরো ব্যর্থ। আজ তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন প্রথমে ব্যাটিংয়ে নামা মোহামেডানের হয়ে। উইকেটে সময় নিয়ে সেট হওয়ার চেষ্টা করেছেন। কিন্তু ১৬ বলে ১০ রান করে ফিরলেন মুহিউদ্দিন তারিকের বলে।

মোহামেডান ২০ ওভারে ৯ উইকেটে তোলে ১৪৯ রান। শুরতে নিয়মিত বিরতিতে উইকেট হারানো মোহামেডানের পক্ষে পরে হাল ধরেন শুভাগত হোম চৌধুরী। সাতে ব্যাট করতে নেমে ২০ বলে ৬টি চার ২টি ছয়ে ৪২ রান করেন তিনি। গাজী গ্রুপের হয়ে ২৯ রানে চার উইকেট নিয়েছেন মুহিউদ্দিন তারিক। ১৯ রানে ২ উইকেট নিয়েছেন মাহমুদউল্লাহ।

বিজ্ঞাপন

পরে জবাব দিতে নেমে বৃষ্টি আইনে গাজী গ্রুপের টার্গেট দাঁড়ায় ১৪ ওভারে ১১৫। ইয়াছির আলি রাব্বির ব্যাটে ১১.১ ওভারেই তিন উইকেট হারিয়ে জয়ের জন্য ১১৬ রান তুলে ফেলে দলটি। ইয়াছির চারে নেমে ২৫ বলে ৪টি চার ২টি ছক্কায় ৪৫ রান করে অপরাজিত থাকেন। এছাড়া মুমিনুল হক ২২ বলে ২৮ ও শেখ মেহেদি হাসান ৭ বলে ১৫ রান করেন।

গাজী গ্রুপ ক্রিকেটার্স ডিপিএল ঢাকা প্রিমিয়ার লিগ মোহামেডান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর