Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাঙ্ক্ষিত জয়টা পেল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
১৯ জুন ২০২১ ০৮:৪৫

চলতি মাসে দুটি বিশ্বকাপ বাছাইপর্ব ও একটি কোপা আমেরিকার ম্যাচে এগিয়ে গিয়েও জয় হাতছাড়া করেছে আর্জেন্টিনা। অবশেষে কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে ধরা দিলো কাঙ্ক্ষিত জয়। আসরের ১৫ বারের চ্যাম্পিয়ন উরুগুয়েকে ১-০ গোলে হারিয়েছে লিওনেল স্কলানির দল।

শনিবার (১৯ জুন) বাংলাদেশ সময় ভোর ছয়টায় মাঠে গড়ায় খেলাটি। শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকা আর্জেন্টিনা ১৩ মিনিটেই গোলের দেখা পায়। লিওনেল মেসির ক্রস থেকে হেডে জয়সূচক গোলটি করেন রিয়াল বেটিস তারকা গুইদো রড্রিগেজ। এর আগে লাওটারো মার্টিনেজ একটি সহজ সুযোগ নষ্ট না করলে ব্যবধানটা এ সময় দ্বিগুণ হতে পারতো।

বিজ্ঞাপন

গোল আদায়ের পর থেকেই রক্ষণাত্মক খেলতে শুরু করে আর্জেন্টিনা। এরপর আর কোনো দলই গোলের দেখা পায়নি। বলের দখলে উরুগুয়ে এগিয়ে থাকলেও আর্জেন্টিনার রক্ষণ ভেঙে অন টার্গেটে একটি শটও নিতে পারেননি লুইস সুয়ারেজ-এডিনসন কাভানিরা।

নিজেদের দ্বিতীয় ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখলে নিয়েছে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। দুই ম্যান থেকে সমান সংখ্যক পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে রয়েছে চিলি। এক ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে রয়েছে প্যারাগুয়ে।

সারাবাংলা/এএম

আর্জেন্টিনা উরুগুয়ে কোপা আমেরিকা কোপা আমেরিকা ২০২১ টপ নিউজ লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর