Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসির স্বপ্ন পিএসজিকে চ্যাম্পিয়নস লিগ জেতানো

স্পোর্টস ডেস্ক
১১ আগস্ট ২০২১ ১৭:৫২

মেসি পিএসজিতে পাড়ি জমিয়েছেন এখবর পুরাতন হয়েছে। প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পরে বুধবার (১১ আগস্ট) প্রথম পিএসজির খেলোয়াড় হিসেবে সংবাদ সম্মেলনে আসেন লিওনেল মেসি। আর সেখানেই মেসি জানান প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্নের কথা।

৩৪ বছর বয়সী লিওনেল মেসি ক্যারিয়ারে চারটি উয়েফা চ্যাম্পিয়নস লিগ জিতেছেন লিওনেল মেসি। যার শেষটি ২০১৫ সালে বার্সেলোনার জার্সিতে। অন্যদিকে নিজেদের ইতিহাসের প্রথম চ্যাম্পিয়নস লিগ জয়ের অপেক্ষায় দল সাজাচ্ছে পিএসজি। তবে কিছুতেই অধরা সোনার হরিণের দেখা মিলছিল না পিএসজির।

বিজ্ঞাপন

এর মধ্যে ২০২০ সালে চ্যাম্পিয়নস লিগ জয়ের খুব কাছেই পৌঁছে গিয়েছিল পিএসজি। কিন্তু বায়ার্ন মিউনিখের কাছে হেরে রানার আপ হয়েই থামতে হয়েছে প্যারিসিয়ানদের।

এবার আরও শক্তিশালী দল গঠন করেছে পিএসজি। বার্সেলোনা থেকে ফ্রি এজেন্ট হিসেবে উড়িয়ে নিয়েছে লিওনেল মেসিকে। আর সংবাদ সম্মেলনে এসে লিওনেল মেসি জানালেন, তার স্বপ্ন পিএসজিকে চ্যাম্পিয়নস লিগ জেতানো।

‘আমার লক্ষ্য এবং স্বপ্ন হচ্ছে আরও একবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা।’—বলেন মেসি।

‘পিএসজি এই মৌসুমে দুর্দান্ত কিছু খেলোয়াড় দলে এনেছে। গত কয়েক বছরে চ্যাম্পিয়নস লিগ জেতার ক্ষেত্রে বেশ অনেকদূর এগিয়েছিল তাঁরা। আমি এই ক্লাবে এসেছি ওই লক্ষ্য নিয়েই। আমার সর্বোচ্চটুকু দিয়ে আমি পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জেতার চেষ্টা করব। আমার লক্ষ্য আরেকটা চ্যাম্পিয়নস লিগ জয়, আর আমার মনে হয় আমি সে জন্য আদর্শ জায়গাতেই এসেছি।’— যোগ করেন মেসি।

গতকাল ফ্রান্সের স্থানীয় সময় বিকেলে পরিবারসহ বার্সেলোনা ছেড়ে প্যারিসে গিয়ে পৌঁছেন মেসি। হাজারো ভক্তরা আগে থেকেই সেখানে হাজির ছিলেন। মেসি বিমানবন্দরে নামতেই ‘মেসি’ ‘মেসি’ ধ্বনি তোলেন ভক্তরা। মেডিকেল পরীক্ষা এবং খুটিনাটি সেরে স্থানীয় সময় রাত সোয়া ১০টায় মেসির সঙ্গে চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেয় পিএসজি।

বিজ্ঞাপন

পরে ক্লাবের ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে মেসির বলেন, ‘ক্যারিয়ারে নতুন একটি অধ্যায় পিএসজিতে শুরু করার ব্যাপারে আমি রোমাঞ্চিত। এই ক্লাবের সবকিছুই আমার ফুটবলের উচ্চাঙ্ক্ষার সঙ্গে মেলে। ক্লাবটির স্কোয়াড ও কোচিং স্টাফ কতটা শক্তিশালী, আমি জানি। এই ক্লাব ও এর সমর্থকদের জন্য বিশেষ কিছু করতে আমি দৃঢ়প্রতিজ্ঞ। পাক দি ফ্রাঁসে (পিএসজির স্টেডিয়াম) মাঠে নামতে আমি মুখিয়ে আছি।’

সারাবাংলা/এসএস

উয়েফা চ্যাম্পিয়নস লিগ চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন পিএসজি প্যারিস সেইন্ট জার্মেই লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর