Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাটলেটিকো সমর্থকদের সঙ্গে আবারও মধুর সম্পর্ক চান গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক
৯ সেপ্টেম্বর ২০২১ ০৪:১০

ইউরোপিয়ান দলবদলের শেষ দিনে চমক জাগিয়ে বার্সেলোনা ছেড়ে পুরনো ঠিকানা অ্যাটলেটিকো মাদ্রিদে ফিরেছেন অ্যান্তোনিও গ্রিজম্যান। ৩১ আগস্ট পুরোনো ঠিকানায় ফিরলেও আন্তর্জাতিক ফুটবলের বিরতিত্র কারণে অফিসিয়ালি প্রেজেন্টশন হতে দেরি হলো গ্রিজির। অবশেষে বুধবার স্প্যানিশ চ্যাম্পিয়নদের জার্সিতে দ্বিতীয় দফায় প্রেজেন্টেশন হলো এই ফ্রেঞ্চ ফরোয়ার্ডের।

হুট করেই দলবদলের মৌসুমের শেষ মুহূর্তে এসে বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে ধারে নাম লেখান গ্রিজি। আর এক বছর পর মাত্র ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়েই গ্রিজম্যানকে কিনে নিতে পারবে অ্যাটলেটিকো। ছিলেন না কোনো আলোচনাতেই। বার্সেলোনার দায়ভার সম্পূর্ণ তার কাঁধেই উঠত। তবে ২০২১/২২ মৌসুমের দলবদলের শেষ দিনে এসে পালটে গেল সব হিসেব নিকেষ। শেষ মুহূর্তে এসে বার্সেলোনা ছেড়ে দুই বছরের জন্য ধারে অ্যাটলেটিকো মাদ্রিদে আবারও নাম লেখালেন এই ফ্রেঞ্চ তারকা। এক বছরের ধারের চুক্তি শেষে মাত্র ৪০ মিলিয়ন ইউরো গুনেই তাকে নিজেদের করে নিতে পারবে অ্যাটলেটিকো।

২০১৯ সালে ১২০ মিলিয়ন রিলিজ ক্লজ পরিশোধ করে অ্যাটলেটিকো থেকে গ্রিজম্যানকে উড়িয়ে আনে বার্সেলোনা। আর দুই বছর পর তাকে ধারে খেলতে সেই অ্যাটলেটিকোতেই ফিরলেন তিনি।

দুই বছরে বার্সেলোনার হয়ে মোট ১০২টি ম্যাচে ৩৫ গোল আর ১৭টি অ্যাসিস্ট করেছেন গ্রিজি। কাতালানদের জার্সি গায়ে চড়িয়ে গ্রিজম্যান ২০২০/২১ মৌসুমে একমাত্র শিরোপা হিসেবে কোপা দেল রে জিতেছেন।

এদিকে বার্সেলোনা ছেড়ে আবারও অ্যাটলেটিকোতে ফিরতে পেরে তুষ্ট গ্রিজম্যান নিজেই। উচ্ছ্বাস যেন উতলে পড়ছে তার। তিনি বলেন, ‘আমার মনে হয় সমর্থকদের সঙ্গে আমার অনেক ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। আমি সেটা আবারও ফিরে পেতে চাই।’

‘আমি আমার সবকিছু উজাড় করে দিতে চাই এই ক্লাবের জন্য। মাঠে এবং মাঠের বাইরে টিভিতে যারা আমাদের খেলা দেখবে তাদের জন্য আমি আমার সবটুকু দিতে চাই। আশা করছি আমরা সবাই মিলে আবারও জাদুকরী সন্ধ্যা উপভোগ করব। আমি এখানে আমার সর্বোচ্চটুকু দিতে এসেছি আর এটাই আমার লক্ষ্য।’—যোগ করেন গ্রিজম্যান।

সারাবাংলা/এসএস

অ্যাটলেটিকো মাদ্রিদ অ্যান্তোনিও গ্রিজম্যান ফিরেছেন অ্যাটলেটিকোতে বার্সেলোনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর