Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিম-রিয়াদের মধ্যে কোনো সমস্যা নেই: পাপন

স্পোর্টস ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০২১ ০৯:১৬

গত কয়েকদিন ধরেই গুঞ্জন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। আর এ কারণেই নাকি তামিম নিজেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তবে নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজ শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন সে গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন।

শুক্রবার ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান এই দুই ক্রিকেটারের মধ্যে কোনো সমস্যা খুঁজে পাননি তিনি।

বিজ্ঞাপন

‘প্রথম কথা হলো, ওয়ানডে অধিনায়কের সঙ্গে টি-টোয়েন্টি অধিনায়কের… তার মানে আপনারা তামিমের সঙ্গে রিয়াদের (মাহমুদউল্লাহ) সমস্যার কথার বলছেন বা আছে কিনা। এখন জৈব সুরক্ষা বলয় চলছে। দলের সঙ্গে থাকার কোনো সুযোগ নেই। তারপরও আমি যতটুকু দেখেছি, আমি কোনো সমস্যা দেখিনি। আমি জালাল ভাইকে জিজ্ঞেস করেছি, যিনি গিয়েছিলেন দলের সঙ্গে, আমি ববি ভাইকে জিজ্ঞেস করেছি। তারা কোনো সমস্যা খুঁজে পায়নি। তাই এই বিষয়টি নিয়ে মন্তব্য করার কারণই আমি দেখছি না।’—বলেন পাপন।

কেবল টাইগারদের রঙিন পোশাকের দুই অধিনায়কের মধ্যে দ্বন্দ্বের খবরই প্রচার হয়নি সেই সঙ্গে আরও রটেছিল তামিমকে বিশ্বকাপ দলে অংশগ্রহণের জন্য অনুরোধ করেছিলেন বিসিবি সভাপতি। তবে প্রথমটির মতো দ্বিতীয়টিও যে একেবারেই গুঞ্জন সেটা বেশ দৃঢ় কণ্ঠেই জানিয়ে দিয়েছেন পাপন।

তিনি বলেন, ‘তামিমকে আমি অ্যাপ্রোচ করেছি, ও যেন ওর সিদ্ধান্ত রিভিউ করে বা ফেরত আসে, এরকম কোনো ঘটনা ঘটেনি। কারণ, এটা সম্পূর্ণ ভুল তথ্য। তামিম এই সিদ্ধান্ত নেওয়ার আগে সবকিছু আমার সঙ্গে আলাপ করে নিয়েছে। ও যেখানে যা করেছে, আমার সঙ্গে আলাপ করেই নিয়েছে। সেখানে তাকে আমি আবার কীভাবে বলব সিদ্ধান্তটা রিভিউ করতে। আমি তো সম্মতি দিয়েছি তাকে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

তামিম ইকবাল তামিম-রিয়াদ দ্বন্দ্ব বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মাহমুদউল্লাহ রিয়াদ

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর