Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাঁটুর চোটে ব্র্যাথওয়েটের বছর শেষ

স্পোর্টস ডেস্ক
১৩ সেপ্টেম্বর ২০২১ ০৩:৫৭

লিওনেল মেসি ও অ্যান্তোনিও গ্রিজম্যান বার্সেলোনা ছাড়ার পর মেমফিস ডিপাইয়ের সঙ্গে আক্রমণভাগের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন মার্টিন ব্র্যাথওয়েট। ছিলেন দুর্দান্ত ফর্মেও। তবে আগের ম্যাচে পাওয়া চোট প্রথমে গুরুত্বর মনে না হলেও স্প্যানিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে এই চোটের কারণে তিন থেকে চার মাস মাঠের বাইরে থাকতে হবে ডেনমার্কের এই স্ট্রাইকারকে।

গত মাসের শেষ সপ্তাহে গেতাফের বিপক্ষে ম্যাচে পায়ে অস্বস্তি নিয়ে মাঠ ছেড়েছিলেন ব্রাথওয়েট। ৭৪তম মিনিটে তাকে তুলে নিয়েছিলেন কোচ রোনাল্ড কোম্যান।

স্প্যানিশ সাংবাদিক জেরার্দ রোমেরো রোববার টুইটারে ব্রাথওয়েটের চোটের খবরটি জানান। তিনি জানান, ডেনমার্কের এই ফরোয়ার্ড হাঁটুর কার্টিলেজের সমস্যায় ভুগছেন। মাঠে ফিরতে তিন থেকে চার মাস সময় লাগতে পারে।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, রোববার করানো তার হাঁটুর মেডিকেল টেস্টের রিপোর্টে গুরুতর সমস্যা ধরা পড়েছে। এখন বার্সেলোনাকে সিদ্ধান্ত নিতে হবে, তাকে পুরোপুরি সারিয়ে তুলতে অস্ত্রোপচার করাবে কি-না।

বার্সেলোনার আক্রমণভাগের অপরিহার্য অংশ হয়ে উঠছিলেন ব্র্যাথওয়েট। লা লিগার প্রথম তিন ম্যাচের সবকটিতেই ছিলেন শুরুর একাদশে। প্রথম ম্যাচে জোড়া গোলের সঙ্গে একটি অ্যাসিস্ট করেও দলকে এনে দিয়েছিলেন বড় জয়। তবে হাঁটুর এই চোটের কারণে ২০২১ সালের বাকি সময়টা হাসপাতালেই কাটাতে হবে ব্র্যাথওয়েটকে।

চোটের কারণে আগে থেকেই বাইরে আছেন উসমান দেম্বেলে, সের্হিও আগুয়েরো, আনসু ফাতি। এবার এই তালিকায় যুক্ত হলেন ব্র্যাথওয়েটও।

আগামী মঙ্গলবার ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখকে আতিথ্য দেওয়ার আগে এই দুঃসংবাদ এলো কাতালানদের দলে।

সারাবাংলা/এসএস

চোটে পড়েছেন ব্র্যাথওয়েট বার্সেলনা মার্টিন ব্র্যাথওয়েট স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর