Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্যারাগুয়ের বিপক্ষে পয়েন্ট হারাল আর্জেন্টিনা


৮ অক্টোবর ২০২১ ০৯:২৬

আগের ম্যাচে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। প্যারাগুয়ের বিপক্ষে আজও দুর্দান্ত ফুটবল খেললেন। ম্যাচজু্ড়েই দারুণ সব আক্রমণ করে গেছেন মেসি। বাঁ প্রান্তে দুর্দান্ত ছিলেন ডি মারিয়া। কিন্তু গোল আদায় করতে পারেনি আর্জেন্টিনা। ভালো খেলেও প্যারাগুয়ের বিপক্ষে গোলশূণ্য ড্র করেছে আর্জেন্টিনা।

কাতার বিশ্বকাপের বাছাই পর্বে এ নিয়ে চতুর্থ ম্যাচে পয়েন্ট হারাল দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা। আর প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার এটা ষষ্ঠ ড্র। তবে পয়েন্ট হারালেও টানা অপরাজিত থাকার রেকর্ডটা আরেকটু বাড়ল আর্জেন্টিনার। এ নিয়ে ২৩ ম্যাচ অপরাজিত লিওনেল স্কলানির দল।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ অক্টোবর) সকালে ৭০ শতাংশ বলের দখল ধরে রেখে ১৪টি শট নিয়েছিল আর্জেন্টিনা, লক্ষ্যে ছিল আটটি। কিন্তু একটাও জালের দেখা পায়নি। প্যারাগুয়ের গোলরক্ষক আন্তোনি সিলভার আজ দুর্দান্ত কিছু সেভ করেছেন। মেসির বেশ কয়েকটি প্রচেষ্টা ব্যর্থ করেছেন তিনি।

দশম মিনিটে মেসির ডিফেন্স চেরা পাস ধরে কোররেয়ার নেওয়া কোনাকুনি শট দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন প্যারাগুয়ে গোলরক্ষক। ২৬ মিনিটে নেওয়া মেসির নেওয়া ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। পুরো ম্যাচজুড়েই দারুণ সব আক্রমণ করে গেছে আর্জেন্টিনা। কিন্তু কখনো প্যারাগুয়ে গোলরক্ষক, কখনো প্যারাগুয়ে ডিফেন্ডারে বাধাগ্রস্ত হয়েছে, কখনো নিজেরাই শেষ শটটা ঠিকমতো নিতে পারেনি।

৬৯ মিনিটে অল্পের জন্য গোল পায়নি আর্জেন্টিনা। ৮২ মিনিটে রদ্রিগেসের হেড ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন প্যারাগুয়ে গোলরক্ষক। পরের মিনিটে গোমেসের জোড়াল শট ঠেকিয়ে দেন ৩৭ বছর বয়সী গোলরক্ষক। ৮৮ মিনিটে প্যারাগুয়ের কার্লোস গনসালেসের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি কোনো দলই। গোলশূণ্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দুই দলকে।

বিজ্ঞাপন

আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাই লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর