Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪ চারেই ইনিংস শেষ!


২ নভেম্বর ২০২১ ১৮:৫৮

টি-টোয়েন্টি ক্রিকেট মানেই চার-ছক্কার ফুলঝুড়ি কিংবা বোলারদের আগ্রাসনে টুপটাপ উইকেটের পতন। বলা হয়ে থাকে, টি-টোয়েন্টি ক্রিকেটের উদ্ভাবনের পেছনেও মূল আকর্ষণ এই চার-ছক্কা। কিন্তু কখনো কখনো টি-টোয়েন্টি ম্যাচেও পানসে হয়ে উঠে ক্রিকেট রসিকদের এমন প্রত্যাশা। আজ বাংলাদেশি ব্যাটাররা যেমন হতাশ করলেন ভক্তদের। চার-ছয়ের ফুলঝুড়ি দেখতে এসে বাংলাদেশি ব্যাটারদের ঘুমপাড়ানি ব্যাটিং দেখতে হয়েছে ব্যাটারদের।

বিশ্বকাপের সুপার টুয়েলভে আজ দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামা মাহমুদউল্লাহর দল গুটিয়ে গেছে মাত্র ৮৪ রানে। বাংলাদেশের সব ব্যাটার মিলিয়ে আজ চার মেরেছেন মাত্র ৪টি। ইনিংসে ছক্কা হয়েছে মাত্র ১টি!

শেখ মাহেদি হাসান সাত নম্বরে ব্যাটিং করতে নেমে ২৫ বলে ২৭ রান করেছেন। তিনিই আজ বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক। মেহেদি এই রান করতে ইনিংসের একমাত্র ছক্কাটিসহ দুটি চার মেরেছেন। ৩৬ বলে ২৪ রান করতে একটি চার মেরেছেন লিটন দাস। চারটি চারের বাকিটি মেরেছেন নাইম শেখ (৯)।

ব্যাটিংয়ে বাংলাদেশ দলের দুর্দশা চলছে সেই অস্ট্রেলিয়া সিরিজ থেকেই। অস্ট্রেলিয়া সিরিজের পর নিউজিল্যান্ড সিরিজেও ভুগেছেন ব্যাটাররা। বিশ্বকাপেও প্রায় প্রতিটি ম্যাচে ভুগেছেন বাংলাদেশি ব্যাটাররা। তবে বিশ্বকাপে এবার একশর নিচে অলআউট হতে হতে হলো এই প্রথম।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/cr

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ- দক্ষিণ আফ্রিকা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর