Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রাকৃতিক দুর্যোগে একদিন পেছালো বাংলাদেশের ম্যাচ

স্পোর্টস ডেস্ক
৮ নভেম্বর ২০২১ ১১:৪৬

সোমবার (৮ নভেম্বর) শ্রীলংকায় প্রাইম মিনিস্টার মাহিন্দ্রা রাজাপাকসে চার জাতি ফুটবল চ্যাম্পিয়নশিপে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। তবে কলম্বোতে অতি বৃষ্টির কারণে বাংলাদেশের ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছে একদিন করে।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সেশেলসের বিপক্ষে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। সে লক্ষ্যেই মারিও লেমসের অধীনে প্রস্তুতি নিচ্ছিল জামাল ভূঁইয়ারা।

বাংলাদেশের কেবল প্রথম ম্যাচের নয় বদলেছে সবকটি ম্যাচেরই সময়সূচি। নতুন সূচি অনুযায়ী সেশেলসের বিপক্ষে মঙ্গলবার (৯ নভেম্বর) মাঠে নামবে জামালরা। এছাড়া রাউন্ড রবিন লিগ পর্বের বাকি দুটি ম্যাচের তারিখও বদলেছে।

টুর্নামেন্টে আগামী ১২ নভেম্বর বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ শক্তিশালী মালদ্বীপের বিপক্ষে। আর রবিন রাউন্ডের শেষ ম্যাচে স্বাগতিক শ্রীলংকার বিপক্ষে ১৫ নভেম্বর মাঠে নামবে লেমসে শিষ্যরা।

বাংলাদেশ দলের ম্যানেজার সত্যজিত দাশ রুপু রোববার (৭ নভেম্বর) সন্ধ্যায় রেসকোর্স মাঠ ঘুরে সন্তুষ্ট হতে পারেননি। তার দৃষ্টিতে, ‘যে মাঠে আগামীকাল আমাদের খেলার কথা ছিল সেখানে অতিবৃষ্টির কারণে পানি জমেছে। এছাড়া আজকের নির্ধারিত ভেন্যুতেও অনুশীলন করতে পারিনি। বৃষ্টির কারণে টার্ফেই ঘাম ঝরিয়েছে ছেলেরা। আমাদের সব খেলা একদিন করে পিছিয়ে গেছে। ফাইনালও পিছিয়ে যেতে পারে।’

এর আগের সূচি অনুযায়ী ৮ নভেম্বর উদ্বোধোনী ম্যাচে ভারত মহাসাগরের ছোট্ট দ্বীপ দেশ সেশেলসের মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশের। এরপর ১১ নভেম্বর মালদ্বীপ এবং ১৪ নভেম্বর স্বাগতিকদের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় শুরু হবে। আর স্বাগতিকদের বিপক্ষের ম্যাচটি মাঠে গড়াবে রাত সাড়ে ৯টায়। এই ম্যাচগুলো একদিন করে পিছিয়ে দেওয়া হয়েছে।

আর ১৭ নভেম্বর সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল মুখোমুখি হবে ফাইনালে। এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। তবে ফাইনাল ম্যাচটি পিছিয়ে দেওয়া হবে কিনা সে সম্পর্কে এখনো জানা যায়নি।

সারাবাংলা/এসএস

চার জাতি টুর্নামেন্ট প্রাইম মিনিস্টার মাহিন্দা রাজাপাকসে ট্রফির বাংলাদেশের ম্যাচ পেছাল ম্যাচ পেছাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর