Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজও হচ্ছে না বাংলাদেশের ম্যাচ

স্পোর্টস ডেস্ক
৯ নভেম্বর ২০২১ ১৫:২২

সোমবার (৮ নভেম্বর) শ্রীলংকায় প্রাইম মিনিস্টার মাহিন্দ্রা রাজাপাকসে চার জাতি ফুটবল চ্যাম্পিয়নশিপে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। তবে কলম্বোতে অতি বৃষ্টির কারণে বাংলাদেশের ম্যাচ পিছিয়ে দেওয়া হয়েছিল একদিন করে। এবার সেই একদিন পিছিয়েও ম্যাচ মাঠে গড়াচ্ছে না।

প্রাইম মিনিস্টার মাহিন্দা রাজাপাকসে ট্রফির ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বিকাল সাড়ে ৪টায়। এর কয়েক ঘন্টা আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়, অতিরিক্ত বৃষ্টিপাতের জন্য ম্যাচটি এদিন মাঠে গড়াচ্ছে না।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সেশেলসের বিপক্ষে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। সে লক্ষ্যেই মারিও লেমসের অধীনে প্রস্তুতি নিচ্ছিল জামাল ভূঁইয়ারা।

বাংলাদেশের ম্যাচের নয় বদলেছে সবকটি ম্যাচেরই সময়সূচি। নতুন সূচি এখনও ঠিক হয়নি। দিনক্ষণ চূড়ান্ত হলেই তা জানিয়ে দেওয়া হবে বলেও জানানো হয়েছে বাফুফের বিবৃতিতে।

প্রাথমিক সূচি অনুযায়ী, আগামী বৃহস্পতিবার মালদ্বীপের বিপক্ষে এবং এর তিন দিন পর শ্রীলংকার বিপক্ষে খেলার কথা ছিল মারিও লেমসের দলের। এখন ওই দুই ম্যাচের সূচিও নিশ্চিতভাবে পাল্টে যাবে। আমন্ত্রণমূলক এই টুর্নামেন্টের সূচি অনুযায়ী, মঙ্গলবার শ্রীলঙ্কা ও মালদ্বীপের মধ্যকার ম্যাচটি অবশ্য সঠিক সময়েই মাঠে গড়াবে। বিকাল সোয়া তিনটায় শুরু হবে ম্যাচটি।

সারাবাংলা/এসএস

চার জাতি টুর্নামেন্ট শ্রীলংকায় চার জাতি টুর্নামেন্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর