Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামাইকে দুষছেন শ্বশুর আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
১৩ নভেম্বর ২০২১ ১২:০২

গোটা টুর্নামেন্ট জুড়ে পাকিস্তানের বোলিং লাইন আপকে নেতৃত্ব দিয়েছেন শাহিন শাহ আফ্রিদি। পাকিস্তানের বিপক্ষে সেমিফাইনালের লড়াইয়ে দুই ওভারে অস্ট্রেলিয়ার দরকার ছিল ২২ রান। সেটা কি না শাহিন শাহ আফ্রিদি দিলেন এক ওভারেই!  আর একারণেই তার ওপরেই দলের হারের দায় চাপাচ্ছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

শাহিন শাহর করা সেই ওভারে হাসান আলীর এক ক্যাচ মিসের কারণে ঢাকা পড়ে গেছে সে বিষয়টা। তবে শাহিনের হবু শ্বশুর শহিদ আফ্রিদির চোখ এড়ায়নি সেটা। বরং তার চোখে পাকিস্তানের বিদায়ের পেছনে বড় দায়টা তার হবু জামাই শাহিনেরই।

পাকিস্তানের এই পেসারের সঙ্গে শহিদ আফ্রিদির মেয়ে আকসার বিয়ের ব্যাপারটা ঠিক হয়ে আছে। তবে দলের এমন অবস্থাতেও হবু জামাই আফ্রিদিকে ছেড়ে কথা বললেন না শ্বশুর আফ্রিদি।

সেমিফাইনাল থেকে বিদায়ের পর পাকিস্তানের একটি সংবাদ মাধ্যমে শাহিন শাহকে দুষেছেন আফ্রিদি। তিনি বলেন, ‘আমি শাহিনের বলে খুশি নই। হাসান আলি ক্যাচ ছেড়েছে। তবে তার মানে এই নয় পরের তিন বলে তুমি তিনটি ছক্কা হজম করবে।’

পাকিস্তানের সাবেক এই অধিনায়কের মত, আরও বুদ্ধিদীপ্ত বোলিং করা উচিত ছিল পাকিস্তানের। তবে শাহিন মাথাই খাটাননি বলে অভিযোগ করলেন সাবেক পাকিস্তান অধিনায়ক বলেন, ‘শাহিনের এত গতি রয়েছে। ওর উচিত ছিল বুদ্ধি করে বল করা। অফ স্টাম্পের বাইরে ইয়র্কার বল করতে হত। ওর মতো বোলারের কাছে এটা আশা করা যায় না। মাথাটাই খাটাল না।’

তবে সেমিফাইনালে এমন বাজে বোলিংয়ের কারণে বিশ্বকাপ থেকে বিদায়ের পরেও গোটা টুর্নামেন্টের জন্য প্রশংসা করতে ভুলেননি আফ্রিদি। তার আশা এই অভিজ্ঞতা কাজে লাগিয়ে সামনের দিকে আরও দারুণ হয়ে উঠবে আফ্রিদি এবং পাকিস্তান দল।

‘পুরো টুর্নামেন্টে শাহিন দারুণ বল করেছে। আমি শুধু ওয়াসিম আকরাম বা মোহাম্মদ আমিরকে এমন বল করতে দেখেছি। আমি আশা করি এই অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী দিনে শাহিন আরও ভাল বোলার হয়ে উঠবে।’—যোগ করেন শহিদ আফ্রিদি।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন— https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ শহিদ আফ্রিদি শাহিন শাহ আফ্রিদি


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর