Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাইফের অভিষেক, দলে ফিরলেন শান্ত-বিপ্লব

স্পোর্টস ডেস্ক
১৯ নভেম্বর ২০২১ ১৩:৫১

টি-টোয়েন্টিতে নতুন পথচলা শুরু হচ্ছে বাংলাদেশের। মুশফিক, লিটন, সৌম্যদের ছেঁটে ফেলে পাকিস্তান সিরিজের জন্য তরুণ ইয়াসির আলী রাব্বি, সাইফ হাসান, আকবর আলী, শহিদুল ইসলামদের দলে ডেকেছেন নির্বাচকরা। আর প্রথম ম্যাচেই অভিষেক হলো ওপেনার সাইফ হাসানের।

সাইফের অভিষেকের সঙ্গে সঙ্গে এদিন একাদশে ঢুকেছেন টপ অর্ডার ব্যটার নাজমুল হোসেন শান্ত। এছাড়া দীর্ঘদিনের অপেক্ষার পর আবারও একাদশে ফিরেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব।

বিজ্ঞাপন

শেষবার এবছরের এপ্রিলে নিউজিল্যান্ডের অকল্যান্ডে টি-টোয়েন্টিতে খেলছিলেন শান্ত। এরপর জিম্বাবুয়ে সিরিজ এবং অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেললেও শান্তর জায়গা হয়নি। এদিকে গত বছর মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে শেষবার টি-টোয়েন্টি খেলেছিলেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এরপর দীর্ঘ প্রায় দেড় বছর পর আবারও টাইগারদের জার্সিতে ফিরলেন বিপ্লব।

এর আগে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলায় টস জেতেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আর টস জিতেই পাকিস্তানকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানান অধিনায়ক রিয়াদ। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাইম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, মাহেদি হাসান, মোস্তাফিজুর রহমান, আমিনুল ইসলাম বিপ্লব, তাসকিন আহমেদ এবং শরিফুল ইসলাম।

পাস্কিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), হায়দার আলি, ফখর জামান, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, শাদাব খান, হাসান আলি, হারিস রউফ এবং মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

অভিষেক টপ নিউজ বাংলাদেশ বনাম পাকিস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর