Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যারাডোনার চুরি হওয়া ঘড়ি ভারতে উদ্ধার

স্পোর্টস ডেস্ক
১১ ডিসেম্বর ২০২১ ১৫:২৪

কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা চলে গেছেন এক বছর হয়ে গেছে। এরপরেও তাকে নিয়ে থামছে না আলোচনা। এবার নতুন আলোচনায় দুবাই থেকে তার চুরি হওয়া দুষ্প্রাপ্য ঘড়ি নিয়ে। ম্যারাডোনার চুরি হওয়া সেই ঘড়ি উদ্ধার হয়েছে ভারতের আসামে। দুবাই পুলিশের কাছ থেকে খবর পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করে আসাম পুলিশ, উদ্ধার হয়েছে ঘড়িটি।

আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা টুইটারে এক বার্তায় এখবর নিশ্চিত করেছেন। তিনি লিখেছেন, ‘আন্তর্জাতিক সহযোগিতায় (দুবাই পুলিশ) আসাম পুলিশ অভিযান চালিয়ে কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার চুরি যাওয়া ঘড়ি উদ্ধার করেছে। ওয়াজেদ হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী পদক্ষেপ করা হবে।’

বিজ্ঞাপন

ম্যারাডোনার স্বাক্ষর করা ব্যক্তিগত বেশ কিছু সামগ্রী রাখা ছিল দুবাইয়ের একটি জাদুঘরে। সেখানেই নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন ওয়াজেদ হোসেন। এবছর অগস্ট মাসে তিনি ঘড়িটি চুরি করে তিনি আসামে পালিয়ে আসেন। তবে সেটি বিক্রি করতে পারেননি তিনি। তার আগেই ধরা পড়লেন।

ঘড়ি চুরি করার পর বাবার অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে দুবাই থেকে বাড়িতে ফেরেন ওয়াজেদ। এরপরই থেকেই সন্দেহের তীর ছুটে যায় ওই ব্যক্তির ওপর। এরপরই দুবাই পুলিশ তদন্ত করতে ভারতের আসামের পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। দুবাই পুলিশ এবং আসামের পুলিশ যৌথভাবে তারা সেই ঘড়ি উদ্ধারের কাজ শুরু করে| শনিবার ভোর ৪টার সময় অভিযুক্ত ব্যক্তির বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনার চুরি হওয়া সেই ঘড়িটি।

এদিকে আসাম পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুবাই পুলিশের কাছ থেকে খবর পেয়ে যে ব্যক্তি ম্যারাডোনার ঘড়ি চুরি করেছেন তিনি আসামে লুকিয়ে রয়েছেন। সেই খবর পেয়ে তদন্ত শুরু হয় এবং শেষ পর্যন্ত শনিবার ভোর ৪টার সময় আসামের শিবসাগর জেলায় ওয়াজেদের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এবং তার কাছ থেকে উদ্ধার করা হয় ম্যারাডোনার ঘড়িটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

কিংবদন্তি ম্যারাডোনা ঘড়ি চুরি ভারতে উদ্ধ্বার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর