Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারিন-মঈন-ডু প্লেসিকে দলে ভেড়ালো কুমিল্লা

স্পোর্টস ডেস্ক
২৭ ডিসেম্বর ২০২১ ১৪:৩৭

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের আগে সরাসরি সাইনিংয়ের মাধ্যমে তিন বিদেশি ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিদেশি তারকাশূন্য বিপিএলে মাঠ মাতানোর জন্য তারকা ঠাসা দল গড়ছে কুমিল্লা। প্লেয়ার্স ড্রাফটের আগেই চমক দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লা ফাফ ডু প্লেসিস, মঈন আলী এবং সুনিল নারিনকে দলে ভেড়ানোর কথা জানালেও ড্রাফট চলাকালীন অফিসিয়ালি সে ঘোষণা দেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিজ্ঞাপন

কুমিল্লার হয়ে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস, ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী এবং ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার সুনীল নারিনকে দলে ভেড়ায়।

রোববার (২৬ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি নিশ্চিত করেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে প্লেয়ার্স ড্রাফটের সময় তারা অফিসিয়ালি এই তিন খেলোয়াড়কে দলে ভেড়ানোর ঘোষণা দেয়।

প্লেয়ার্স ড্রাফটের আগে একজন করে দেশি ক্রিকেটার নেওয়ার নিয়ম ছিল ছয় দলের। সেই অটো চয়েজ থেকে কুমিল্লা দলে টানে মোস্তাফিজুর রহমানকে। এরপর ড্রাফট থেকে তারা লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, কুশল মেন্ডিসের মতো ক্রিকেটারদের দলে ভেড়ায় কুমিল্লা।

এখন পর্যন্ত কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড- মোস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারিন, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভির ইসলাম, কুশল মেন্ডিস, ওশানে থমাস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয় এবং সুমন খান।

সারাবাংলা/এসএস

কুমিল্লা ভিক্টোরিয়ান্স টপ নিউজ প্লেয়ার্স ড্রাফট ফাফ ডু প্লেসি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) বিপিএল মঈন আলী সুনিল নারিন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর