Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালের সাবেক স্ট্রাইকারকে দলে ভেড়াতে চায় বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক
৩০ ডিসেম্বর ২০২১ ১৭:১৫

রিয়াল মাদ্রিদ থেকে গাটছাট বেঁধে বেরিয়েছেন অনেক আগেই। এরপর জুভেন্টাস, চেলসি হয়ে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বি অ্যাটলেটিকো মাদ্রিদে নাম লিখিয়েছেন। সেখান থেকে চলতি মৌসুমে ধারে খেলছেন জুভেন্টাসে। এবার স্প্যানিশ এই স্ট্রাইকারকে দলে চাইছেন বার্সেলোনার প্রধান কোচ জাভি হার্নান্দেজ। স্প্যানিশ সংবাদমাধ্যমে এই গুঞ্জন উঠেছে শীতকালীন দলবদলের মৌসুমেই তাকে দলে ভেড়াতে চাইছেন জাভি।

ইতোমধ্যেই ম্যানচেস্টার সিটি থেকে ফেররান তোরেসকে দলে ভিড়িয়েছেন জাভি। এবার তার নজর পড়েছেন স্প্যানিশ স্ট্রাইকার মোরাতার ওপর।

বিজ্ঞাপন

দলের আক্রমণভাগের খেলোয়াড়দের দুর্বলতার প্রভাব পড়ছে ফলাফলের ওপর। আর এতেই দলকে ঢেলে সাজানোর দিকে নজর দিয়েছেন জাভি। আর এতে ক্লাব কর্তৃপক্ষ জাভিকে পূর্ণ সমর্থনও দিয়ে আসছেন। ইতোমধ্যেই ক্লাবের স্ট্রাইকার লুক ডি জংয়ের সঙ্গে চুক্তি শেষ করেছে বার্সা। আর সার্জিও আগুয়েরো শারীরিক সমস্যার কারণে অবসরের সিদ্ধান্ত নেওয়ায় স্ট্রাইকার সংকটে ভুগছে বার্সা।

২৯ বছর বয়সী স্প্যানিশ স্ট্রাইকার মোরাতাকে দলে ভেড়ানোর ব্যাপারে বেশ আশাবাদী জাভি। চ্যাম্পিয়নস লিগের প্রথম রাউন্ড থেকে বিদায় নেওয়ার পর খেলতে হচ্ছে ইউরোপা লিগ। আর এরপরেই দল নতুন করে সাজানোর দিকে নজর ক্লাবটির।

তবে মোরাতাকে দলে ভেড়ানোর ক্ষেত্রে সবচেয়ে বড় প্রতিবন্ধকতা তার বর্তমান ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। কেননা চলতি মৌসুমে জুভেন্টাসে ধারে খেললেও মোরাতা মূলত অ্যাটলেটিকোর খেলোয়াড়। আর ঘরোয়া লিগের প্রধান এক প্রতিদ্বন্দ্বিদের এমন একজন খেলোয়াড়কে বিক্রি করতে চাইবেন না তারা।

বর্তমানে জাভি হার্নান্দেজ মোরাতাকে দলে আনতে চাইলেও ক্লাবটির সাবেক প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ এর আগেই তাকে বার্সায় আনতে চেয়েছিলেন। তবে সে সময় মোরাতাকে দলে ভেড়ায়নি বার্সা। সেবার না হলেও এবার বেশ এই ব্যাপারে এগিয়েছে বার্সা।

বিজ্ঞাপন

চলতি মৌসুমে জুভেন্টাসের হয়ে ইতালিয়ান সিরি আ’তে ১৮ ম্যাচে ৫ গোল আর ২ অ্যাসিস্ট মোরাতার। আর উয়েফা চ্যাম্পিয়নস লিগে ৫ ম্যাচে ২ গোল এবং ১ অ্যাসিস্ট।

সারাবাংলা/এসএস

আলভারো মোরাতা জাভি হার্নান্দেজ জুভেন্টাস বার্সেলোনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর