Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটকে ১০০ রানও করতে দেয়নি কুমিল্লা

স্পোর্টস ডেস্ক
২২ জানুয়ারি ২০২২ ১৪:২২

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় ম্যাচে সিলেট সানরাইজার্সকে ৯৬ রানে অলআউট করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সিলেটের হয়ে সর্বোচ্চ ২০ রান এসেছে কলিন ইনগ্রামের ব্যাট থেকে আর দ্বিতীয় সর্বোচ্চ রান এসেছে অতিরিক্ত রান থেকে।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই এনামুল হক বিজয়কে তুলে নেয় স্পিনার নাহিদুল ইসলাম। এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে সিলেট।

কুমিল্লার বোয়াররা দুর্দান্ত বল করতে থাকেন আর নিয়মিত বিরতিতেই উইকেট তুলে নিতে থাকেন। দলটির হয়ে দুটি করে উইকেট নেন নাহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান এবং শহিদুল ইসলাম আর একটি করে উইকেট নেন তানভির ইসলাম, মুমিনুল হক এবং করিম জানাত।

সিলেটের ওপেনার কলিন ইনগ্রাম আর রবি বোপারার ছাড়া দুই অংকের ঘরে রান ছুঁতে পারেন কেবল সোহাগ গাজী। এছাড়া কেউই রান তুলতে পারেননি।

এতেই শেষ পর্যন্ত ৫ বল বাকি থাকতেই মাত্র ৯৬ রানে অলআউট হয় সিলেট সানরাইজার্স।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:

সিলেট সানরাইজার্স: ১৯.১ ওভার, ৯৬/১০; (এনামুল ৩, ইনগ্রাম ২০, মিঠুন ৫, বোপারা ১৭, মোসাদ্দেক ৩, কাপালি ৬, সোহাগ ১২, মুক্তার ০, কেস্রিক উইলিয়ামস ৯, তাসকিন ২, নাজমুল ০*); (নাহিদুল ৪-০-২০-২, মোস্তাফিজ ৪-০-১৫-২, তানভির ৪-১-১০-১, শহিদুল ৩.১-০-১৫-২, মুমিনুল ২-০-১৪-১, আরিফুল ১-০-১১-০, জানাত ১-০-৭-১)

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টপ নিউজ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) বিপিএল সিলেট সানরাইজার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর