Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠাল খুলনা

স্পোর্টস ডেস্ক
৩ ফেব্রুয়ারি ২০২২ ১২:০৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চট্টগ্রাম পর্ব শেষ করে আবারও ফিরেছে ঢাকায়। এই পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি খুলনা টাইগার্স ও সিলেট সানরাইজার্স। মিরপুর শের-ই-বাংলায় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

এখন পর্যন্ত বিপিএলে পাঁচ ম্যাচ খেলে দুটিতে জিতে টেবিলের পাঁচে আছে খুলনা টাইগার্স। আর চার ম্যাচে মাত্র একটি জয়ে টেবিলের তলানিতে অবস্থান সিলেট সানরাইজার্সের।

বিজ্ঞাপন

খুলনা টাইগার্সের একাদশ:

মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, সৌম্য সরকার, ইয়াসির আলী রাব্বি, থিসারা পেরেরা, শেখ মাহেদি হাসান, জাকের আলী, প্রসান্না, নাবিল সামাদ, খালেদ আহমেদ এবং কামরুল ইসলাম রাব্বি।

সিলেট সানরাইজার্স একাদশ:

লেন্ডল সিমন্স, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, কলিন ইনগ্রাম, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মুক্তার আলী, নাজমুল ইসলাম, নাদিফ চৌধুরী, সোহাগ গাজী, জুবায়ের হোসেন এবং সিরাজ আহমেদ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

খুলনা টাইগার্স বনাম সিলেট সানরাইজার্স বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২ বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর