Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিঠুনের দুর্দান্ত ইনিংসে সিলেটের সংগ্রহ ১৪২

স্পোর্টস ডেস্ক
৩ ফেব্রুয়ারি ২০২২ ১৪:১৮

দলের মোট সংগ্রহের অর্ধেকটাই এসেছে তার ব্যাট থেকে। ৬টি চার আর ৪টি ছক্কায় ৫১ বলে ৭২ রানের দুর্দান্ত এক ইনিংস। দলে বাকিরা ব্যর্থ হলেও মোহাম্মদ মিঠুনের দুর্দান্ত এই ইনিংসে ভর করে সিলেট সানরাইজার্সের স্কোরবোর্ডে লড়াকু সংগ্রহ। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪২ রান তুলেছে সিলেট।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে সিলেট সানরাইজার্স। ইনিংসের তৃতীয় ওভারে এনামুল হক বিজয়কে হারায় সিলেট। এরপর তার পথ অনুসরণ করেন লেন্ডল সিমন্স এবং কলিন ইনগ্রামও। দলীয় মাত্র ৩৪ রানের মধ্যে টপ অর্ডারের তিন ব্যাটারকে হারায় সিলেট।

বিজ্ঞাপন

তবে চতুর্থ উইকেটে মোসাদ্দেক হোসেনকে সঙ্গে নিয়ে দুর্দান্ত এক জুটি গড়েন মোহাম্মদ মিঠুন। এই জুটি থেকে সিলেট পায় ৬৮ রান। ১৭তম ওভারে মোসাদ্দেক হোসেন ৩০ বলে ৩৪ রান করে ফিরছেন তখন সিলেটের স্কোরবোর্ডে রান ১০২। এরপরও মিঠুন তার ব্যাট চালাতে থাকেন। ইনিংসের শেষ ওভারে মিঠুন যখন ফিরছেন তখন তার নামের পাশে রান ৭২। এরপর শেষ বলে নাদিফ চৌধুরী ছক্কা হাকালে সিলেটের সংগ্রহ দাঁড়ায় ১৪২ রানের।

খুলনার হয়ে দুটি উইকেট নেন খালেদ আহমেদ। আর একটি করে উইকেট নেন নাবিল সামাদ, কামরুল ইসলাম রাব্বি এবং সৌম্য সরকার।

স্কোরবোর্ড:

সিলেট সানরাইজার্স: ২০ ওভার, ১৪২/৫; (সিমন্স ৬, বিজয় ৪, মিঠুন ৭২, ইনগ্রাম ২, মোসাদ্দেক ৩৪, মুক্তার ৫*, নাদিফ ৬*); (খালেদ ৪-০-২০-২, নাবিল ৪-১-১০-১, কামরুল ৪-০-৩১-১, মাহেদি ১-০-৮-০, প্রসান্না ২-০-২২-০, পেরেরা ৩-০-৩০-০, সৌম্য ২-০-১৬-১)।

টস: খুলনা টাইগার্স টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

খুলনা টাইগার্স বনাম সিলেট সানরাইজার্স বাংলাদেশ প্রিমিয়ার লিগ বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২ বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর