Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পশ্চিমা লঘুচাপে বৃষ্টি, বাধাগ্রস্ত বিপিএল


৪ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২৫

পশ্চিমা লঘুচাপের কারণে গতকাল রাতের মতো আজও রাজধানীর আকাশে বৃষ্টির হানা। যাতে বাঁধাগ্রস্ত বঙ্গবন্ধু অষ্টম বিপিএল। বৃষ্টির কারণে সিলেট সানরাইজার্স ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচটি ঠিক সময়ে শুরু হচ্ছে না।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট বনাম বরিশালের ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল দুপুর দেড়টায়। সে হিসেবে টস হওয়ার কথা ১টায়। কিন্তু পশ্চিমা লঘুচাপের কারণে দুপুরে রাজধানীর আকাশে বৃষ্টির হানা। বৃষ্টি হচ্ছে মিরপুরেও। বৃষ্টির কারণে কাভারে ঢেকে রাখা হয়েছে উইকেট।

বিজ্ঞাপন

বৃষ্টির শঙ্কা আগে থেকেই ছিল। গতকাল বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) আবহাওয়াবিদ বজলুর রশিদ সারাবাংলাকে জানান, শীতের এই সময়ে হঠাৎ বৃষ্টি পশ্চিমা লঘুচাপের কারণে। শুক্রবার ও শনিবার বেশি বৃষ্টি হওয়ার সম্ভবনা আছে বলে জানান তিনি।

উল্লেখ্য, বিপিএলে বৃষ্টির প্রভাব ছিল গতকালও। বৃষ্টির কারণে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচের দৈর্ঘ্য দুই ওভার কমিয়ে আনা হয়েছে। ২০ ওভারের বদলে ম্যাচ হয় ১৮ ওভারের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত ২০২২ বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

টপ নিউজ বঙ্গবন্ধু বিপিএল-২০২২ বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর