Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টিতে বরিশাল-সিলেট ম্যাচ পরিত্যক্ত


৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০১

বৃষ্টির কারণে বঙ্গবন্ধু অষ্টম বিপিএলের ১৯তম ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। এই ম্যাচের দুই দল ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্স ১টি করে পয়েন্ট পাবে।

শীর্ষে থাকা ফরচুন বরিশালের অবস্থান তাতে আরও শক্ত হলো। ৭ ম্যাচে সাকিব আল হাসানের দলের পয়েন্ট বেড়ে দাঁড়াল ৯। অপর দিকে ৬ ম্যাচে মাত্র একটিতে জয় পাওয়া সিলেটের পয়েন্ট হলো ৩।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বরিশাল-সিলেটের মধ্যকার ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল বাংলাদেশ সময় দুপুর দেড়টায়। কিন্তু পশ্চিমা লঘুচাপের কারণে দুপুরের আগ থেকেই বৃষ্টি নামে। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হচ্ছিল গতকাল থেকেই। আজ সেটি বাড়ে।

দুপুরের আগ থেকে বৃষ্টি শুরু হলে অপেক্ষা করা হচ্ছিল কখন সেটি থামে। কিন্তু পরে বৃষ্টির গতি কমলেও একেবারে থেমে যায়নি। ফলে ৩টা ৫০ মিনিটে  ম্যাচ পরিত্যক্তের ঘোষণা দেওয়া হয়।

আজ দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা মিনিস্টার গ্রুপ ঢাকা ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচটা শুরু হওয়ার কথা রয়েছে সাড়ে ৬টায়। বৃষ্টির যে গতিবিধি তাতে সেই ম্যাচ নিয়েও শঙ্কা।

বৃষ্টির শঙ্কা আগে থেকেই ছিল। গতকাল বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) আবহাওয়াবিদ বজলুর রশিদ সারাবাংলাকে জানান, শীতের এই সময়ে হঠাৎ বৃষ্টি পশ্চিমা লঘুচাপের কারণে। শুক্রবার ও শনিবার বেশি বৃষ্টি হওয়ার সম্ভবনা আছে বলে জানান তিনি।

উল্লেখ্য, বিপিএলে বৃষ্টির প্রভাব ছিল গতকালও। বৃষ্টির কারণে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচের দৈর্ঘ্য দুই ওভার কমিয়ে আনা হয়েছে। ২০ ওভারের বদলে ম্যাচ হয় ১৮ ওভারের।

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত ২০২২ বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

টপ নিউজ বঙ্গবন্ধু বিপিএল-২০২২ বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর