Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেড়শ টাকায় দেখা যাবে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ

স্পোর্টস ডেস্ক
২০ ফেব্রুয়ারি ২০২২ ২৩:৪১

বাংলাদেশ প্রিমিয়ার লিগের শেষ দিকে এসে মাঠে দর্শক ফিরিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে সময় কেবলই তিন থেকে চার হাজার দর্শককে মাঠে বসে খেলা দেখার অনুমতি পেয়েছিল বিসিবি। তবে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে আরও বেশি সংখ্যক দর্শককে মাঠে ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। সাধারণ দর্শকরা সর্বোনিম্ন একশ পঞ্চাশ টাকায় টিকিট কেটে দেখতে পারবেন খেলা।

মাঠে দর্শকের সংখ্যা এবার বাড়াতে চায় বিসিবি। এ ব্যাপারে সরকারের সঙ্গে আলোচনা চলছে বলে জানান তানভীর আহমেদ টিটু। তিনি বলেন, ‘আমরা সরকার থেকে যে নির্দেশনা পেয়েছিলাম তাতে ৩-৪ হাজার দর্শককে মাঠে খেলা দেখতে দেওয়ার অনুমতি ছিল। এ ব্যাপারে সরকারের সঙ্গে কথাবার্তা চলছে। আমাদের বোর্ড সভাপতি এ বিষয়ে প্রচুর পরিশ্রম করছেন। আমরা চাচ্ছি অন্তত ৫০ ভাগ দর্শক যেন থাকে।’

তবে শেষ পর্যন্ত ৫০ শতাংশ দর্শক মাঠে ফেরানোর অনুমতি না পেলে বিপিএলের সমান সংখ্যক অর্থাৎ ৩-৪ হাজার দর্শককে মাঠে খেলা দেখার অনুমতি দেবে বিসিবি। সেই লক্ষ্যে টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি। যেখানে সর্বোনিম্ন দেড়শ টাকাতেই দেখা যাবে খেলা। ইস্টার্ন স্ট্যান্ডে এই মূল্যে টিকিট কেটে খেলা দেখা যাবে।

এছাড়া ক্লাব হাউজে ৩০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে ৫০০ এবং রুফটফে ১০০০ টাকা মূল্যের টিকিট কেটে দর্শকরা দেখতে পারবেন খেলা।

আগামী বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ। তিনটি ওয়ানডে হবে এই ভেন্যুতে। এরপর মার্চের শুরুতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে টি-টোয়েন্টি সিরিজ। এ দুই সিরিজেই ডিআরএস থাকছে।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

টিকিট মূল্য দর্শক ফিরছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ বনাম আফগানিস্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর