Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধবলধোলাইয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২২ ১০:৩৯

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুটি’তে জিতে ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে তাই তো আফগানিস্তানকে ধবলধোলাইয়ের মোক্ষম সুযোগ। সিরিজের শেষ ওয়ানডেতে বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন।

এই ম্যাচেও অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। এদিকে আফগান দলে এসেছে একটি পরিবর্তন ফরিদ আহমেদের জায়গায় দলে ফিরেছেন গুলবাদিন নাইব।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, ইয়াসির আলী রাব্বি, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ এবং মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ

রহমতুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), রহমত শাহ, হাসমতউল্লাহ শহিদি (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, মোহাম্মদ নবী, রশিদ খান, মুজিব উর রহমান, রিয়াজ হাসান, আজমতউল্লাহ ওমারজাই এবং ফজলহক ফারুকি।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

টপ নিউজ বাংলাদেশ বনাম আফগানিস্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর