Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহামেডানের শিরোপা জয়ের ভালো সুযোগ দেখছেন মুশফিক


৬ মার্চ ২০২২ ২৩:২১

মোহামেডান স্পোর্টিং ক্লাব ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সর্বশেষ শিরোপা জিতেছে সেই ২০০৯-১০ মৌসুমে। শিরোপা ক্ষরা ঘুচাতে এবার উঠেপড়েই লেগেছে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি। দেশের বড় বড় তারকাদের নিয়ে স্কোয়াড সাজিয়েছে মোহামেডান। দলটির নতুন অধিনায়ক মুশফিকুর রহিম জানালেন, মোহামেডানের শিরোপা জয়ে ভালো সুযোগ আছে এবার।

মোহামেডানে আগে থেকেই সাকিব আল হাসান, তাসকিন আহমেদের মতো তারকারা ছিল। এবার মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজের মতো তারকাদের দলে ভিড়িয়েছে ক্লাবটি। সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহর উপস্থিতিতে কে হবেন অধিনায়ক সেই আলোচনাও চলছিল। আজ মুশফিকুর রহিমকে অধিনায়ক ঘোষণা করেছে মোহামেডান।

বিজ্ঞাপন

রোববার (৬ মার্চ) রাজধানীর একটি হোটেলে জার্সি উন্মোচন হয়েছে মোহামেডানের। সাকিব, মাহমুদউল্লাহ, মুশফিক, তাসকিন, মিরাজরা ছিলেন অনুষ্ঠানে। একই সময় অধিনায়ক হিসেবে মুশফিকের নাম ঘোষণা করা হয়।

জার্সি উন্মোচন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুশফিক বলেন, ‘এ বছর শিরোপার জন্য যাদের দরকার মোহামেডান ক্লাব থেকে সব কিছুই করা হয়েছে। এখন সব খেলোয়াড়ের উপর নির্ভর করছে আমরা কিভাবে তা ডেলিভার করি। আমাদের অবশ্যই চেষ্টা থাকবে যে সম্মানটা তারা আমাদেরকে দেখিয়েছেন সেটা যেন মাঠে আমরা প্রমাণ করতে পারি। আমি মনে করি যে এ বছর ভাল একটা সুযোগ আছে।’

দক্ষিণ আফ্রিকা সফরের কারণে লিগের শুরু থেকে খেলতে পারবেন না মোহামেডানের জাতীয় দলের ক্রিকেটাররা। মুশফিকের আশা, সেটাতে খুব বেশি সমস্যা হওয়ার কথা না।

মুশফিক বলেন, ‘আমাদের টিমটাই ওভাবে বানানো হয়েছে। দলের শক্তিমত্তা অনেক বেশি। সাকিব-রিয়াদের রিপ্লেসমেন্ট তো আপনি কোথাও পাবেন না। আমার কাছে মনে আছে ইয়াং ও এক্সিপ্রিয়েন্সের কম্বিনেশনে ভাল দল হয়েছে। জাতীয় দলের ক্রিকেটাররা যখন থাকবে না তখন সেই শূন্যতা পূরণের জন্য ভালো ক্রিকেটার আছে মোহামেডান স্কোয়াডে। আমাদের স্কোয়াডটাও বেশ বড়।’

বিজ্ঞাপন

মোহামেডানের স্কোয়াড: পারভেজ হোসেন ইমন, আব্দুল মজিদ, রনি তালুকদার, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, সোহরাওয়ার্দী শুভ, নাজমুল ইসলাম অপু, রুবেল মিয়া, সাগর (উইকেটরক্ষক), আবু জায়েদ চৌধুরী রাহি, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, ইয়াসিন আরাফাত মিশু, শাকিল (উইকেটরক্ষক), এনামুল, সালাউদ্দিন শাকিল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আরিফুল ইসলাম ও ইপন।

ডিপিএল মুশফিকুর রহিম মোহামেডান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর