Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরিজ জয়ের লক্ষ্যে আগে বোলিং করবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২৩ মার্চ ২০২২ ১৬:৩৪

দক্ষিণ আফ্রিকার  বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে বাংলাদেশের ঐতিহাসিক জয়। এরপর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়ে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে সমতায় ফেরে স্বাগতিকরা। তাই তো সেঞ্চুরিয়নে সিরিজের শেষ ম্যাচটি ফাইনাল হয়ে দাঁড়িয়েছে। অঘোষিত ফাইনালে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ের আমন্ত্রমণ জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা।

বুধবার (২৩ মার্চ) বাংলাদেশ সময় বিকেল ৫টায় ম্যাচটি মাঠে গড়াবে।

বিজ্ঞাপন

বাংলাদেশ অপরিবর্তিত একাদশ নিয়ে নামলেও দক্ষিণ আফ্রিকা দলে এসেছে দুটি পরিবর্তন। দ্বিতীয় ওয়ানডের একাদশ থেকে বাদ পড়েছেন ওয়েন পারনেল এবং দাভিদ মালান। এই দুইজনের পরিবর্তে একাদশে জায়গা করে নিয়েছেন কেশভ মহারাজ এবং ডুয়েন প্রিটোরিয়াস।

দক্ষিণ আফ্রিকা একাদশ

জানেমান মালান, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রসি ভ্যান ডার ডুসেন, কাইল ভেররেন্নে, ডুয়েন প্রিটোরিয়াস, ডেভিড মিলার, তাবরিজ শামসি, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, এবং লুঙ্গি এনগিডি।

 বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ইয়াসির আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শ্রিফুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ টস তৃতীয় ওয়ানডে দক্ষিণ আফ্রিকা বনাম বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর