Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোসাদ্দেককে নিয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২৩ মে ২০২২ ০৯:৩৫

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে ঢাকায় সোমবার (২৩ মে) মাঠে গড়াচ্ছে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক।

চোটে পড়ে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন প্রথম টেস্টে ক্যারিয়ার সেরা বোলিং করা নাঈম হাসান। সেই সঙ্গে চোটে পড়ে চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে বোলিং করতে না পারা শরিফুল ইসলামও নেই একাদশে। তাদের জায়গায় দলে জায়গা পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত এবং এবাদত হোসেন।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মহামুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, এবাদত হোসেন এবং খালেদ আহমেদ।

শ্রীলংকা একাদশ

দিমুথ করুনারত্নে (অধিনায়তক), ওশাদা ফারনান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, দীনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েল্লা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, প্রভিন জ্যাউইকরামা, কাশুন রাজিথা এবং আশিথা ফারনান্দো।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

টস দ্বিতীয় টেস্ট বাংলাদেশ বনাম শ্রীলংকা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর