Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরেকটি উইকেটশূন্য সেশনে ম্যাথিউস-চান্দিমালের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক
২৬ মে ২০২২ ১৫:০৬

চতুর্থ দিনের শুরু থেকেই ব্যাট হাতে দৃঢ় অ্যাঞ্জেলো ম্যাথিউস এবং দীনেশ চান্দিমাল। প্রথম টেস্টে ১৯৯ রানে আউট হওয়া ম্যাথিউস দ্বিতীয় টেস্টেও তুলে নিলেন সেঞ্চুরি। আর তার দেখানো পথে হেটে চান্দিমালও তুলে নিলেন সেঞ্চুরি। এতেই দ্বিতীয় সেশনে লংকানরা পেল ৯৪ রানের লিড।

বল হাতে সাকিব আল হাসান কিংবা তাইজুল কেউই এনে দিতে পারেননি সাফল্য। ওভারের পর ওভার বল ঘুরিয়েই চলেছেন কিন্তু লংকান দুই ব্যাটারকে পরীক্ষাতেই ফেলে পারেননি তারা।অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দিনেশ চান্দিমালের জুটি ভাঙতেই পারছে না বাংলাদেশ। স্বাগতিকদের হতাশায় ডুবিয়ে আরেকটি সেশন নিজেদের করে নিয়েছে শ্রীলংকা।

বিজ্ঞাপন

চতুর্থ দিনের চা-বিরতিতে যাওয়ার সময় শ্রীলঙ্কার রান ৫ উইকেটে ৪৫৯। তাদের লিড ৯৪ রান। আর ষষ্ঠ উইকেটে এই দুইয়ের জুটি দাঁড়িয়েছে ১৯৩ রানে।

ম্যাথিউস ও চান্দিমাল দুইজনই সেঞ্চুরিতে পা রাখেন দ্বিতীয় সেশনে। ২ ছক্কা ও ৯ চারে ১২৩ রান নিয়ে খেলছেন ম্যাথিউস। চান্দিমালের রান ১২০, ছক্কা একটি ও চার ১০টি।

নিজেদের সেরা জুটি গড়ে এগিয়ে চলেছেন ম্যাথিউস ও চান্দিমাল। এই দুইজনের আগের সর্বোচ্চ জুটি ছিল ১৮১ রানে, ২০১৭ সালে ভারতের বিপক্ষে। মিরপুরে তাদের অবিচ্ছিন্ন জুটি ৪০৩ বলে ১৯৩ রানের।

সারাবাংলা/এসএস

চতুর্থ দিন বাংলাদেশ বনাম শ্রীলংকা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর