Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উদযাপনে অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

স্পোর্টস ডেস্ক
২০ ডিসেম্বর ২০২২ ১৯:৪৬

উৎসব, আনন্দের জোয়াড়ে ভাসছেন আর্জেন্টাইনরা। ৩৬ বছরের অপেক্ষা ঘুচিয়ে লিওনেল মেসির হাত ধরে স্বপ্নের বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। কাতার থেকে আজ বিশ্বকাপ ট্রফি নিয়ে আর্জেন্টিনায় ফিরেছেন বিশ্বজয়ী মেসিরা। ছাদখোলা বাসে চড়ে দেশের মানুষদের সঙ্গে নিয়ে স্বপ্নের শিরোপা জয়ের উল্লাস করেছেন আর্জেন্টাইন ফুটবলাররা। উৎসবের মধ্যে দুর্ঘটনার কবলে পড়তে যাচ্ছিলেন মেসিরা। অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচেছেন লিওলেন মেসি, অ্যাঞ্জেলো ডি মারিয়া, লিয়ান্দ্রো পারদেসরা।

আজ স্থানীয় সময় রাত তিনটায় ট্রফি নিয়ে দেশে গিয়ে পৌঁছেন বিশ্বজয়ী মেসিরা। রাত উপেক্ষা করেই মেসিদের বরণ করে নিতে লাখো আর্জেন্টাইন এসেছিলেন বিমানবন্দরের কাছে। রাস্তায় নেমে এসেছিলেন লাখ লাখ মানুষ। সাধারণ মানুষদের সঙ্গে নিয়ে বিশ্বজয় উৎযাপন করতে বিমানবন্দর থেকেই ছাদখোলা বাসে চেপে বসেছিলেন মেসিরা। ছাদখোলা বাসে চড়ে প্রদক্ষিণ করেছেন পুরো শহর। দুর্ঘটনার মুখে পড়েছিলেন তখনই।

বাসের এক পার্শ্বের এক ছোট ছাদে বসে ছিলেন লিওনেল মেসি, আঞ্জেলো ডি মারিয়া, লিয়ান্দ্রো পারদেস, নিকোলাস ওটামেন্ডিরা। জনগণের অভিবাদনের জবাব দিতে ব্যস্ত মেসিরা। মেসির হাতে ছিল বিশ্বকাপ ট্রফি। চলন্ত বাসের সামনে হুট করেই চলে আসে ঝুলন্ত তার। তড়িঘড়ি করে মাথা নিচু করে নিয়েছেন মেসি-ডি মারিয়ারা। ঠিক সময়ে খেয়াল না করলে তার মাথা বা গলায় লাগতে পারত। সেক্ষেত্রে বড় দুর্ঘটনাও ঘটতে পারত।

লিয়ান্দ্রো পারদেসের মাথায় হালকা আঘাত করেছেও তারটি। তাতে মাথায় থাকা টুপি পরে যায় পারদেসের। আর্জেন্টিনা ভক্তদের স্বস্তি, ভাগ্যিস টুপির ওপর দিয়েই গেছে!

ফ্রান্সকে ফাইনালে টাইব্রেকারে ৪-২ হারিয়ে বিশ্বকাপ শিরোপা নিজেদের করে নিয়েছে আর্জেন্টিনা। টুর্নামেন্টের গোল্ডেন বলের পুরস্কার জিতেছেন সামনে থেকে নেতৃত্ব দেওয়া লিওনেল মেসি।

সারাবাংলা/এসএইচএস

আর্জেন্টিনা লিওনেল মেসি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর