Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাটলেটিকো থেকে ধারে চেলসিতে জাও ফেলিক্স

স্পোর্টস ডেস্ক
১১ জানুয়ারি ২০২৩ ২০:৪৬

২০১৯ সালে ১২৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে বেনফিকা থেকে অ্যাটলেটিকো মাদ্রিদে নাম লেখা পর্তুগিজ তরুণ ফরোয়ার্ড জাও ফেলিক্স। তবে অ্যাটলেটিকোতে নাম লেখানোর পর নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। আর মাদ্রিদের ক্লাবটিও তেমন একটা সুবিধা করে উঠতে পারেনি ইউরোপিয়ান প্রতিযোগিতায়। ২০২২/২৩ মৌসুমে এসে তো সে সমস্যা আরও প্রকট হয়ে দেখা দেয়। আর এরপরেই জাও ফেলিক্সের অ্যাটলেটিকো ছাড়ার গুঞ্জন চড়াও হয়ে ওঠে। অবশেষে জানুয়ারির শীতকালীন দলবদলের মৌসুমে ছয় মাসের জন্য ধারে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে চেলসিতে নাম লেখান পর্তুগিজ এই তরুণ ফরোয়ার্ড।

চেলসি বুধবার ক্লাবের ওয়েবসাইটে ২৩ বছর বয়সী ফেলিক্সকে ধারে দলে টানার খবর জানায়। চুক্তির বিস্তারিত জানায়নি কোনো পক্ষই। তবে বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে চেলসিতে ছয় মাসের জন্য ধারে খেলার জন্য অ্যাটলেটিকো প্রায় ১১ মিলিয়ন ইউরো পেতে যাচ্ছে। আর এই সময়ে ফেলিক্সের বেতনও বহন করবে চেলসি। তবে ধার শেষে তাকে কিনে নেওয়ার কোনো শর্ত নেই এই চুক্তিতে।

অ্যাটলেটিকোতে বাজে সময় কাটানো ফেলিক্স চেলসিতে যোগ দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘চেলসির বিশ্বের সেরা দলগুলোর একটি এবং আমি আশা করি, দলটির লক্ষ্যপূরণে সাহায্য করতে পারব। এখানে আসতে পেরে আমি খুব, খুব খুশি এবং স্ট্যামফোর্ড ব্রিজের দলটির হয়ে খেলতে ভীষণ উন্মুখ হয়ে আছি।’

সারাবাংলা/এসএস

অ্যাটলেটিকো মাদ্রিদ চেলসি জাও ফেলিক্স পর্তুগিজ ফুটবলার


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর