Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নটিংহামকে উড়িয়ে কারাবো কাপের ফাইনালের পথে ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক
২৬ জানুয়ারি ২০২৩ ০৮:৫৬

প্রিমিয়ার লিগে দুর্দান্ত ছন্দে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর সেই ধারা অব্যাহত কারাবো কাপেও। নটিংহাম ফরেস্টকে তাদের মাঠেও ৩-০ গোলের ব্যবধানে উড়িয়ে কারাবো কাপের ফাইনালে এক পা দিয়ে রাখল রেড ডেভিলরা।

ম্যাচের মাত্র ছয় মিনিটের মাথায় মার্কাস রাশফোর্ডের গোলে লিড নেওয়ার পর বিরতির আগে ব্যবধান দ্বিগুণ করেন ভাউট বেহর্স্ট। আর ম্যাচের শেষ দিকে এসে ব্য্যবধান ৩-০ করেন ব্রুনো ফার্নান্দেজ।

বিজ্ঞাপন

ম্যাচের চার মিনিট ডেভিড ডি গিয়ার দারুণ এক সেভে বেঁচে যায় ইউনাইটেড। ২০ গজ দূর থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার জোরাল ভলি ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক। এর মাত্র দুই মিনিট পর ক্যাসেমিরোর কাছ থেকে পাস পেয়ে দারুণ এক গোলে ইউনাইটেডকে লিড এনে দেন মার্কাস রাশফোর্ড। বিশ্বকাপ বিরতির পর থেকে সব প্রতিযোগিতা মিলিয়ে ১০ ম্যাচে ১০ বার জালের দেখা পেলেন ২৫ বছর বয়সী এই ফুটবলার। সব প্রতিযোগিতা মিলিয়ে মৌসুমে ২৯ ম্যাচে তার গোল হলো ১৮টি।

প্রথমার্ধ শেষের ঠিক আগে রেড ডেভিলদের ব্যবধান দ্বিগুণ করেন ভাউট বেহর্স্ট। ক্যাসেমিরোর পাস ধরে আন্তোনির নিচু শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক, কিন্তু দলকে বিপদমুক্ত করতে পারেননি তিনি। ফিরতি বল পেয়ে জালে পাঠান বেহর্স্ট। কদিন আগে বার্নলি থেকে ধারে ইউনাইটেডে আসা ডাচ এই ফরোয়ার্ডের নতুন ঠিকানায় এটি প্রথম গোল।

দ্বিতীয়ার্ধে ফিরেই ইউনাইটেড পেতে পারত তৃতীয় গোলের দেখা। তবে ডি বক্সের মুখ থেকে ক্রিস্তিয়ান এরিকসেনের বাঁকানো শট ক্রসবারে বাধা পায়। এরপর ম্যাচের একদম অন্তিম মুহূর্তে এসে ব্যবধান ৩-০ করেন ব্রুনো ফার্নান্দেজ। ডি বক্সে নটিংহ্যামের ডিফেন্ডাররা বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে ফাঁকায় পেয়ে নিচু শটে গোলটি করেন পর্তুগিজ মিডফিল্ডার।

বিজ্ঞাপন

এই জয়ে কারাবো কাপের ফাইনালে এক পা দিয়ে রাখল ম্যানচেস্টার ইউনাইটেড। আগামী বুধবার ওল্ড ট্রাফোর্ডে সেমিফাইনালের ফিরতি লেগ অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এসএস

কারাবো কাপ নটিংহাম ফরেস্ট বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানচেস্টার ইউনাইটেড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর