Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসি জাদুতে পিএসজির জয়, চোটে নেইমার

স্পোর্টস ডেস্ক
২০ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০০

লিল’র সঙ্গে ৭ গোলের রোমাঞ্চ। নির্ধারিত সময় শেষে ৩-৩ গোলের সমতার ম্যাচে যোগ করা অতিরিক্ত সময়ে লিওনেল মেসির জাদুকরি ফ্রিকিকে পিএসজির দুর্দান্ত জয়। জয় এলে দুঃসংবাদ এসেছে প্যারিসে। চোটে পড়েছেন নেইমার জুনিয়র।

ঘরের মাঠে রোববার লিগ ওয়ানের ম্যাচটি ৪-৩ গোলে জিতেছে পিএসজি। এমবাপে করেন জোড়া গোল, নেইমার ও মেসি একটি করে।

সময়টা খুব একটা ভালো কাটছিল না মেসি-নেইমার-এমবাদের। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে হারের পর জয়ের স্বাদ পেল পিএসজি। চোট পেয়ে স্ট্রেচারে করে নেইমার মাঠ ছাড়ায় দুর্ভাবনাও সঙ্গী হলো তাদের।

ম্যাচের ১৭ মিনিটে কিলিয়ান এমবাপে এবং নেইমার জুনিয়রের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি। এরপর ২৪তম মিনিটে একটি গোল শোধ করে লড়াইয়ে ফেরে লিল। আন্দ্রে গোমেসের কর্নারে হেডে গোলটি করেন দিয়াকিতে। দ্বিতীয়ার্ধের শুরুতে বড় এক ধাক্কা খায় পিএসজি। গোড়ালিতে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। পাঁচ মিনিট পরই জোনাথন ডেভিডের সফল স্পট কিকে সমতায় ফেরে সফরকারীরা। ডি-বক্সে লিলের একজনকে মার্কো ভেরাত্তি ফাউল করলে পেনাল্টি দিয়েছিলেন রেফারি।

এরপর ৬৯তম মিনিটে ৩-২ গোলের ব্যবধানে এগিয়ে যায় লিল। পরজায় তখন সময়ের ব্যাপার হয়ে দাঁড়িয়েছিল পিএসজির সামনে। তবে ৮৭ মিনিটে দলকে সমতায় ফেরান এমবাপে। হুয়ান বের্নাতের পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন তিনি। এরপর যোগা করা অতিরিক্ত সময়ে লিওনেল মেসির চমৎকার ফ্রি কিকে বল পোস্টে লেগে জড়ায় জালে। পিএসজি পায় ৪-৩ গোলের রোমাঞ্চকর জয়।

সারাবাংলা/এসএস

নেইমার জুনিয়র পিএসজি ফ্রেঞ্চ লিগ ওয়ান লিওনেল মেসি


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর