Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুষি মেরে সানের ঠোঁট ফাটিয়েছেন মানে

স্পোর্টস ডেস্ক
১৩ এপ্রিল ২০২৩ ১২:৫৯

ম্যানচেস্টার সিটির মাঠে ৩-০ গোলে বিধ্বস্ত হয়েছে বায়ার্ন মিউনিখ। আর তাতেই কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়ার দ্বারপ্রান্তে দাঁড়িয়ে বাভারিয়ানরা। আর সেই মুহূর্তেই জার্মান সংবাদমাধ্যম জানাচ্ছে ড্রেসিং রুমে দলের দুই তারকার হাতাহাতির খবর। জার্মান সংবাদমাধ্যম বিল্ড এবং স্কাই স্পোর্টস জানিয়েছে সিটির কাছে হারের পর ড্রেসিং রুমে লেরয় সানে এবং সাদিও মানের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সে সময় মানে ঘুষি বসিয়ে দেন সানের মুখে তাতে সানের ঠোঁট কেটে রক্ত ঝরতেঅ নাকি দেখা যায়।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মঙ্গলবার ম্যানচেস্টার সিটির মাঠে বায়ার্নের ৩-০ গোলে পরাজয়ের পর এই ঘটনা ঘটে বলে সংবাদমাধ্যমগুলি জানায়। সেই ম্যাচে মাঠের ভেতরও কিছু একটা নিয়ে তর্ক করতে দেখা গেছে এই দুজনকে। সেটির রেশ ম্যাচ শেষে বয়ে যায় ড্রেসিং রুমেও। বিল্ড ও স্কাই স্পোর্টস জার্মানির খবর, সতীর্থরা ছুটে গিয়ে আলাদা করেন দুজনকে।

জার্মান সংবাদমাধ্যম বিল্ড জানিয়েছে, মাঠে সানের কথা বলার ধরন নিয়ে অভিযোগ জানান মনে। ম্যানচেস্টার থেকে মিউনিখে ফেরার পর বিমানবন্দর থেকে আলাদা করে নিয়ে যাওয়া হয় মানেকে। সানে ফেরেন টিম বাসেই।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত বায়ার্ন মিউনিখ থেকে কোনো ধরনের বিবৃতি দেওয়া হয়নি। সেই সঙ্গে মানে কিংবা সানের পক্ষ থেকেও জানানো হয়নি কিছুই।

এই ব্যাপারে ক্লাব কোন ধরনের পদক্ষেপ নেবে সে ব্যাপারেও কিছুই জানায়নি জার্মান গণমাধ্যম।

সারাবাংলা/এসএস

বায়ার্ন মিউনিখ লেরয় সানে সাদিও মানে হাতাহাতি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর