Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়েদের ম্যাচে বৃষ্টির জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৭ মে ২০২৩ ২১:৩১

বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন নারী ক্রিকেট লিগের আজকের দুটি ম্যাচ। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে দুটি ম্যাচই শুরু হয়েছিল। পরে বৃষ্টি নামলে পরিত্যক্ত হয়েছে দুই ম্যাচই।

শনিবার (২৭ মে) বিকেএসপির ৩ নম্বার মাঠে রূপসী ব্যাংক ক্রীড়া পরিষদ নারী ক্রিকেট দলের মুখোমুখি হয়েছিল কলাবাগান ক্রীড়া চক্র নারী ক্রিকেট দল। টস হেরে ব্যাটিং করতে নেমে বেশ ভালোই এগুচ্ছিল রূপসী ব্যাংক। ৩৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১৫১ রান তুলে ফেলে দলটি। তারপরই বৃষ্টির হানা।

বিজ্ঞাপন

একটা পর্যায়ে বৃষ্টি থামলেও মাঠ আর খেলার উপযোগী হয়নি। শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়েছে ম্যাচ। বৃষ্টির নামার আগে রূপসী ব্যাংকের হয়ে নিগার সুলতানা জ্যোতি ৪১ ও ফারজানা হক পিংকি ৩৯ রানে অপরাজিত ছিলেন। কলাবাগানের হয়ে একটি করে উইকেট নেন লাকি খাতুন ও মাহারুন নেসা।

একই সময়ে বিকেএসপির ১ নম্বর মাঠে মুখোমুখি হয়েছিল গুলশান ইউথ ক্লাব নারী ক্রিকেট দল ও বিকেএসপি নারী ক্রিকেট দল। টস জিতে আগে বোলিং করতে নেমে প্রতিপক্ষকে নাচিয়ে ছাড়ছিলেন বিকেএসপির মেয়েরা। গুলশান ইউথ ক্লাব ৩৬ ওভারে ১০২ রান তুলতেই হারিয়ে ফেলে ৭ উইকেট। কিন্তু তারপরই বৃষ্টি সব উলট-পালট করে দেয়।

বৃষ্টির কারণে এরপর আর খেলাই মাঠে গড়াতে পারেনি। গুলশানের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন নিপা আক্তার। ২৫ রানে অপরাজিত ছিলেন শারমিন সুলতানা। বিকেএসপির হয়ে ২টি করে উইকেট নেন রাবেয়া খান ও নিশিথা আক্তার।

সারাবাংলা/এসএইচএস

ঢাকা প্রিমিযার ডিভিশন নারী ক্রিকেট লিগ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর