Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব এবার জুটি বাঁধলেন সানি লিওনের সঙ্গে

স্পোর্টস ডেস্ক
২৫ জুন ২০২৩ ১৯:২৭

বিশ্ব ক্রিকেটের নন্দিত তারকা, বাংলাদেশে কিক্রেটের আইকন সাকিব আল হাসান এবার জুটি বাঁধছেন আরেক বিশ্ব নন্দিত অভিনেত্রী সানি লিওনের সঙ্গে। বিশ্বখ্যাত এই দুই তারকাকে একসূত্রে গাঁথছে ক্রিকেট। আগামী ২০ জুলাই শুরু হতে যাওয়া কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সানি লিওনের মালিকাধীন টিম মন্ট্রিয়ল টাইগার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান।

কানাডা প্রবাসী সিনিয়র ক্রীড়া সাংবাদিক ফরহাদ টিটোর দেওয়া তথ্যমতে, কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগে এবারের আসরে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান। বিসিবি সূত্রে জানা গেছে এ আসরে শুধু সাকিব নন, চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের আরেক তারকা ক্রিকেটার লিটন দাসও। তিনি খেলবেন সারে জাগুয়ার্স।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে মন্ট্রিয়ল টাইগার্সের মূল মালিকানা অভিনেত্রী সানি লিওনের একার নয়, স্বামী ড্যানিয়েল ওয়েবারও রয়েছেন তার সঙ্গে। এছাড়া ভারতের ধনকুবের হিমাংসু রুপাল এবং রমা হিমাংসুও রয়েছেন মন্ট্রিয়ল টাইগার্স টিমের অংশিজন হিসেবে। তবে বিশ্বজোরা তারকা খ্যাতি সুবাদে মূল ফোকাসটা পড়ছে সানি লিওনের ওপরই। সব কিছু ঠিক থাকলে মাঠের ১৮ গজ মাতাবেন সাকিব আল হাসান-লিটন দাসরা আর গ্যালারিতে আলো ছড়াবেন ভারতীয় বংশদ্ভূত বিশ্ব নন্দিত অভিনেত্রী সানি লিওন।

সাকিবের মন্ট্রিয়ল টাইগার্স ও লিটনের সারে জাগুয়ার্স ছাড়া বাকি দলগুলো হলো মিসিসাউগা প্যানথার্স, ব্র্যাম্পটন উলভস, ভ্যাঙ্কুভার নাইটস ও টরন্টো ন্যাশনালস। ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলের সঙ্গে সাকিবও মন্ট্রিয়লের আইকন ক্রিকেটার। লিটনের সারের আইকন ক্রিকেটার ইংল্যান্ডের অ্যালেক্স হেলস ও পাকিস্তানের ইফতিখার আহমেদ।

বিজ্ঞাপন

এর আগে, ২০১৯ সালে কানাডার গ্লোবাল লিগ প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছিল। এরপর করোনাভাইরাস মহামারির কারণে গেল তিন বছর প্রতিযোগিতা আর মাঠে গড়াতে পারেনি। এবার লম্বা বিরতির পর আবারও মাঠে গড়াতে যাচ্ছে টুর্নামেন্ট। আগামী ২০ জুলাই শুরু হয়ে ৬ আগস্ট পর্যন্ত চলবে এবারের আসর।

সারাবাংলা/এসএস/এজেড

কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি সাকিব আল হাসান সাকিবের দলের মালিক সানি লিওন

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর