Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিয়ামির অধিনায়ক হচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্ক
২৫ জুলাই ২০২৩ ১৪:৩৭

দুদিন আগেই ইন্টার মিয়ামির হয়ে রাজকীয় অভিষেক লিওনেল মেসি। শেষ মুহূর্তে ফ্রিকিক থেকে গোল করে দলের জয় এনে দিয়েছেন। এবার দ্বিতীয় ম্যাচে এসেই পাচ্ছেন আরও বড় দায়িত্ব। আর্জেন্টিনার, বার্সেলোনার অধিনায়কত্ব করা লিওনেল মেসির কাঁধে উঠছে ইন্টার মিয়ামির দায়িত্বও।

ইন্টার মিয়ামির কোচ জেরার্ড মার্টিনো মেসির অধিনায়কত্বের ব্যাপারটি নিশ্চিত করেছেন। সাবেক বার্সেলোনা ও আর্জেন্টিনার এই কোচ বলেন, ‘মেসিকে মায়ামির আর্মব্যান্ড দেওয়া হবে। বর্তমানে ক্লাবটির অধিনায়ক জর্জ। দীর্ঘমেয়াদি ইনজুরি নিয়ে মাঠের বাইরে গেছেন এই রক্ষণাত্মক মিডফিল্ডার। দলের নেতৃত্ব নিতে যাচ্ছেন মেসি।’

তবে মেসির কাঁধে একেবারেই মিয়ামির অধিনায়কত্বের ভার উঠছে কি না তা এখনই বলা যাচ্ছে না। ক্লাবের বর্তমান অধিনায়ক জর্জ সুস্থ হয়ে ফিরলে আবারও আর্মব্যান্ড পাবেন কিনা সেটিই দেখার অপেক্ষা।

আন্দ্রেস ইনিয়েস্তা ২০১৫ সালে বার্সেলোনা ছাড়ার পর এককভাবে দীর্ঘ ছয় বছর বার্সেলোনার অধিনায়কত্ব করেছেন তিনি। আর আর্জেন্টিনার অধিনায়ক হিসেবে তো জিতেছেন সবকিছুই। পিএসজিতে গিয়েই কেবল আর্মব্যান্ড ছিল না মেসির হাতে। এবার মিয়ামির অধিনায়কত্বওটাও পাচ্ছেন তিনি।

বুধবার (২৬ জুলাই) লিগস কাপে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে ইন্টার মিয়ামি। মেসি ও সার্জিও বুসকেটসকে আরও বেশি সময় দেওয়ার কথা নিশ্চিত করেছেন মার্টিনো।

সারাবাংলা/এসএস

অধিনায়ক ইন্টার মিয়ামি এমএলএস মিয়ামির অধিনায়ক লিওনেল মেসি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর