Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আর্জেন্টিনায় দেশকে প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত জামাল

স্পোর্টস ডেস্ক
১৯ আগস্ট ২০২৩ ১৪:৪৪

কদিন ধরেই জোর গুঞ্জন জামাল ভুঁইয়া আর্জেন্টিনার ক্লাবে খেলতে যাচ্ছেন। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোশাল অ‍্যান্ড দেপোর্তিভো সোল দে মায়োতে যোগ দিলেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া।

শুক্রবার (১৮ আগস্ট) ক্লাবটির সঙ্গে জামালের চুক্তি স্বাক্ষর তার ফেইসবুক পেজে সরাসরি সম্প্রচারিত হয়ে। চুক্তির টেবিলে ছিল বাংলাদেশের পতাকাও। আর্জেন্টিনায় থাকা কিছু বাংলাদেশিও ছিলেন উপস্থিত।

বিজ্ঞাপন

জামালের সঙ্গে ক্লাবটির স্বাক্ষরিত চুক্তির বিস্তারিত প্রকাশিত হয়নি। তবে দেড় বছরের চুক্তিতে প্রতি মাসে ১৩ হাজার মার্কিন ডলার পাবেন জামাল। ক্লাবের ৬ নম্বর জার্সি পরেই খেলবেন বাংলাদেশ অধিনায়ক।

চুক্তি স্বাক্ষর শেষে বাংলায় জামাল ভুঁইয়া নিজের প্রতিক্রিয়া জানান। তিনি বলেন, ‘আর্জেন্টিনায় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার এটাই সময়। আমাকে আমন্ত্রণ জানানোর জন্য আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ।’

জামাল আরও বলেন, ‘আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করি। আমি জানি, অনেক মানুষ আমার উপর নির্ভর করে। অনুসরণ করে। প্রথমত বাংলাদেশি হিসেবে আমি খুবই গর্বিত। আমি নিজের পারফরম্যান্স এখানে দেখাতে চাই। যদি আমি ভালো করি, তাহলে আরও বাংলাদেশি এখানে আসবে। আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আমার আছে, সেই অভিজ্ঞতা (এই ক্লাবে) দিতে পারি, নতুন এনার্জি দিতে পারি। আশা করি, সোল দে মাইয়োকে আরেকটা লেভেল উঁচুতে তুলতে পারব।’

জামালকে আমন্ত্রণ জানায় ক্লাবটিও। ‘আর্জন্টিনাও আপনার দেশ এখন। আপনি এখানে স্বচ্ছন্দ অনুভব করবেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

আর্জেন্টাইন ক্লাব জামাল ভুঁইয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর