Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপর্যয় কাটিয়ে সাকিব-মুশির অর্ধশত রানের জুটি

স্পোর্টস ডেস্ক
৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২০

পাকিস্তানের পেস তোপে মাত্র ৪৭ রানে চার উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। তবে লাহোরে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে চালিয়ে সফল বাংলাদেশ। দুই অভিজ্ঞ ব্যাটার সাকিব আল হাসান এবং মুশফিকুর রহিমে ভর করে শতরান পেরিয়েছে টাইগাররা।

ইনিংসের পঞ্চম ওভারে ব্যাট হাতে আসেন সাকিব আল হাসান। সে সময় দলীয় মাত্র ৩১ রানেই সাজঘরে ফিরেছেন মেহেদি হাসান মিরাজ এবং লিটন দাস। এরপর নাঈম শেখও বেশি সময় উইকেটে টিকতে পারেননি। ফিরেছেন দলীয় ৪৫ রানে। বিপর্যয় বাড়ে তাওহিদ হৃদয় দলীয় ৪৭ রানে ফিরলে।

৪৭ রানে ৪ উইকেট হারানোর পর উইকেটে আসেন মুশফিকুর রহিম। বিপর্যয়ের মুহূর্তে দলের হাল ধরতে মুশফিকুর রহিমকে সঙ্গী করে জুটি গড়েন অধিনায়ক সাকিব আল হাসান। দেখেশুনে ব্যাট করতে থাকেন এই দুই ব্যাটার।

এই সময় সাকিব ও মুশফিক দুই ব্যাটারই সমীহ করেছেন পাকিস্তানের পেসারদের। এরপর উইকেটে থিতু হয়ে রান তোলার গতি কিছুটা বাড়িয়েছেন। এতেই বাংলাদেশ বিপর্যয় কাটিয়ে লড়াইয়ে ফিরেছে। সাকিব ও মুশফিক জুটি এর মধ্যেই অর্ধশত রান তুলেছে। আর তাদের ওপর ভর করেই বাংলাদেশের স্কোরবোর্ডে রান পেরিয়েছে ১০০।

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ২২ ওভারে ৪ উইকেটে ১১১। সাকিব ৩৮ আর মুশফিক ২৭ রানে ব্যাট করছেন।

এশিয়া কাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাচ্ছে এশিয়া কাপ।

সারাবাংলা/এসএস

এশিয়া কাপ এশিয়া কাপ ২০২৩ বাংলাদেশ বনাম পাকিস্তান মুশফিকুর রহিম সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর