Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চমক ছাড়াই ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫২

বেশ আগেই সম্ভাব্য দল ঘোষণা করেছিল ইংল্যান্ড। ১৩তম আইসিসি ওয়ানডে বিশ্বকাপের আসরে এবার নিজেদের ১৫ সদস্যের মূল দল ঘোষণা করল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আবারও ওয়ানডেতে ফিরেছেন বেন স্টোকস। অনুমেয়ভাবেই এবার বিশ্বকাপের দলেও আছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

তবে চোটের কারণে দলে সুযোগ হয়নি পেসার জফরা আর্চারের। যদিও ভাবনায় ছিলেন চোট থেকে সেরে উঠতে পারেন আর্চার, তবেই বিশ্বকাপে চলাকালে তাকে দলে অন্তর্ভুক্ত করবে ইসিবি। এদিকে জায়গা করে নিয়েছেন তরুণ ব্যাটার হ্যারি ব্রুকও। আর নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন গাস আটকিনসন। আর বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটার জেসন রয়।

১৫ সদস্যের দলে ছয় পেসার নিয়েছে ইংল্যান্ড, যার মধ্যে চারজনই পেস বোলিং অলরাউন্ডার। বেন স্টোকস দলে থাকলেও তিনি বোলিং করবেন না বলেই জানিয়েছেন। সর্বশেষ বিশ্বকাপে খেলা মার্ক উড, ক্রিস ওকসের সঙ্গে আছেন স্যাম কারান, রিস টপলি এবং তরুণ গাস অ্যাটকিনসন। বিশ্বকাপে তাদের কেউ চোটে পড়লে শেষের দিকে আর্চার দলে আসতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন প্রধান নির্বাচক লুক রাইট।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল

জস বাটলার (অধিনায়ক), মইন আলী, গাস আটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কারান, লিয়াম লিভিংস্টোন, দাভিদ মালান, আদিল রশিদ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস, রিচ টপলি, ডেভিড উইলি, মার্ক উড ও ক্রিস ওকস।

ওয়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

ইংল্যান্ড দল ইংল্যান্ড দল ঘোষণা ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ টপ নিউজ বিশ্বকাপ স্কোয়াড বিশ্বকাপে ইংল্যান্ড দল বেন স্টোকস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর