Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গলফ আসক্তিতেই আফগানদের কাছে হেরেছে ইংল্যান্ড?

স্পোর্টস ডেস্ক
১৭ অক্টোবর ২০২৩ ২০:১৬

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবেই ভারতের মাটিতে পা রেখেছিল ইংল্যান্ড। গত কয়েক বছরে জস বাটলারদের ‘বাজবল’ ক্রিকেটে মুগ্ধ সবাই। অনুমেয়ভাবেই এই বিশ্বকাপের ফেভারিট ইংলিশরা। তবে মাঠের পারফর্ম্যান্সে নিজেদের ছায়া হয়েই রয়েছে তারা। কি এমন হলও যে নিজেদের চেনা খেলাটা খেলতে পারছেন না বাটলার-রুটরা?

ইংলিশ সংবাদমাধ্যম আই নিউজ অবশ্য এর পেছনে বেশ কিছু কারণ বের করেছে। সবচেয়ে অদ্ভুত কারণ হিসেবে তারা বলছে, গলফ খেলার প্রতি অতিরিক্ত আসক্তির কারণেই বিশ্বকাপে আশানরূপ ফল আনতে পারছেন না ইংলিশরা!

বিজ্ঞাপন

প্রথম তিন ম্যাচের দুটিতে হেরে ব্যাকফুটে বিশ্বচ্যাম্পিয়নরা। বিশেষ করে আগের ম্যাচে আফগানদের বিপক্ষে হার কিছুতেই মেনে নিতে পারছেন না ইংলিশ ভক্তরা। এমন হারের পেছে আসলে কি কারণ থাকতে পারে সেই গবেষণানেই নেমেছেন অনেকে। আই নিউজ বলছে, ইংল্যান্ড ক্রিকেট দলের গলফপ্রীতি নতুন নয়। যেকোনো সিরিজ খেলতে গিয়েই দুই ম্যাচের মাঝের দিনগুলোতে গলফ খেলায় অনেকটাই সময় দেন রুট-স্টোকসরা।

এবারও তার ব্যতিক্রম হয়নি। বিশেষ করে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে দিল্লির ডিএলএফ কাউন্টি ক্লাবে বেশ খানিকটা সময় গলফ খেলেই কাটিয়েছেন ইংলিশ ক্রিকেটাররা। শুধু তাই নয়, গলফ খেলার কারণে আজকের ইংলিশ কোচ ম্যাথিউ মটের সফরের প্রথম সংবাদ সম্মেলনও পিছিয়ে দেওয়া হয়েছে!

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এফএম/এসএস

ইংল্যান্ড দল ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ গলফ বেন স্টোকস

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর