Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চোটে গিল মাঠ ছাড়লেও কোহলির ফিফটিতে এগোচ্ছে ভারত

স্পোর্টস ডেস্ক
১৫ নভেম্বর ২০২৩ ১৬:৩৪

ওয়াংখেড়েতে বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে টস জিতে ব্যাট করতে নামে ভারত। আর শুরু থেকেই চড়াও হয়ে ব্যাট করতে থাকে দুই ভারতীয় ওপেনার। তবে ঝড়ো গতিতে রান তুলতে থাকা ভারতীয় দল ধাক্কা খায় রোহিত শর্মা ফিরলে। তবে এরপর শুভমান গিল অর্ধশতক তুলে নেন। কিন্তু আরও বড় ধাক্কা ভারতীয় দলে, চোট পেয়ে মাঠ ছাড়েন এই ওপেনারও।

সিঙ্গেল নিতে গিয়ে অস্বস্তিতে পড়তে দেখা যায় শুভমান গিলকে। এরপর উঠেই গেলেন। হেঁটেই মাঠ ছেড়েছেন, ক্র্যাম্প নাকি হ্যামস্ট্রিংয়ের চোট জাতীয় কিছু, সেটি বোঝা যায়নি। ৬৫ বলে ৭৯ রান করে আপাতত থেমেছেন গিল। কোহলির সঙ্গে ক্রিজে যোগ দিয়েছেন শ্রেয়াস আইয়ার।

এর আগে মিচেল স‍্যান্টনার ও রাচিন রবীন্দ্রর দুটি আঁটসাঁট ওভারে একটু কমেছে রান রেট। ৪৬ বলে পঞ্চাশ স্পর্শ করেছে শুবমান গিল ও ভিরাট কোহলির দ্বিতীয় উইকেট জুটির রান। শুরুতে একটু সময় নিচ্ছেন কোহলি।

দারুণ ব‍্যাটিংয়ে পঞ্চাশ স্পর্শ করলেন শুভমান গিল। সবশেষ চার ইনিংসে আইসিসি ওয়ানডে ব‍্যাটসম‍্যানের র‍্যাঙ্কিংয়ের শীর্ষ খেলোয়াড়ের এটি তৃতীয় পঞ্চাশ। রাচিন রবীন্দ্রর বলে সিঙ্গেল নিয়ে পঞ্চাশ স্পর্শ করেছেন গিল। এই সময়ে ৪১ বলে তার ব‍্যাট থেকে এসেছে সাত চার ও একটি ছক্কা।

ইনিংসের প্রথম ১০ ওভারে উঠেছিল ৮৪ রান। পরের ১০ ওভারে এসেছে ৬৬ রান। দ্বিতীয় ১০ ওভারে এসে রানের লাগাম টেনে ধরে কিউই বোলাররা।

এরপর ২৭তম ওভারে এসে নিজের ৭২তম অর্ধশতক পূর্ণ করেন বিরাট কোহলি।

এই রিপোর্ট লেখা অবধি ভারতের সংগ্রহ ২৭ ওভারে ১ উইকেটে ১৯৪। কোহলি ৫০ আর শ্রেয়াস আইয়ার ১৪ রানে ব্যাট করছেন।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

সারাবাংলা/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর