Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশে ফিরে শরিফুল বললেন ‘কেবল তো শুরু’

স্পোর্টস করেসপন্ডেন্ট
২ জানুয়ারি ২০২৪ ১১:১০

এবারের নিউজিল্যান্ড সিরিজটা দারুণ কেটেছে বাংলাদেশের। সিরিজ জয় অবশ্য সম্ভব হয়নি। তবে নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে প্রথম জয় পেয়েছে বাংলাদেশ। তরুণ পেসার শরিফুল ইসলাম আলাদাভাবে নজর কেড়েছেন।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৬ উইকেট নিয়েছেন শরিফুল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ছিলেন আরও কার্যকরী। ওভারপ্রতি ৬.১০ রান খরচ করে তুলে নিয়েছেন ৬টি উইকেট। উইকেট শিকারের হিসেবে দুই দলের মধ্যে যা সর্বোচ্চ। টি-টোয়েন্টিতে সিরিজ সেরার পুরস্কারটা উঠেছে শরিফুলের হাতে। দেশে ফিরে দীর্ঘদেহি তরুণ পেসার বললেন, সবে তো শুরু!

নিউজিল্যান্ড সিরিজ শেষে গত রাতে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিমানবন্দরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পেসার শরিফুল ইসলাম। বলেছেন, ‘কেবল তো শুরু। ভবিষ্যতে আরো হবে ইনশাআল্লাহ আশা করি। এখান থেকেই আমরা ঘুরে দাঁড়াব। এখন থেকে যে কোনো কন্ডিশনে গেলে চেষ্টা করব যে যার সেরাটা দেওয়ার।’

‘আলহামদুলিল্লাহ ভালো একটা সিরিজ গেছে। টি-টোয়েন্টি সিরিজটা আমাদের পক্ষে ছিল। সেকেন্ড ম্যাচটা যদি বৃষ্টি না আসত ইনশাআল্লাহ আমরা জিততাম। জানিনা খেলা হলে কি হতো, কিন্তু যতটুকু খেলা হয়েছে আমাদের পক্ষে ছিল।’- যোগ করেছেন শরিফুল।

ইনজুরিসহ বিভিন্ন কারণে জাতীয় দলের বেশ কয়েকজন নিয়মিত ক্রিকেটার ছিলেন না এবারের নিউজিল্যান্ড সিরিজে। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানও ছিলেন না। তার অনুপস্থিতিতে নেতৃত্ব দিয়ে প্রসংশা কুড়িয়েছেন তরুণ নাজমুল হোসেন শান্ত।

শান্তর প্রসংশা ঝড়ল শরিফুলের কণ্ঠেও, ‘সবাই খুব ভালো। শান্ত ভাই খুব সাপোর্ট দিয়েছে আমাদের সবাইকে। একজন বন্ধুর মতো ইজিলি করতে পেরেছি।’

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ শরিফুল ইসলাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর