Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব-তামিমের লড়াইয়ে আগে বোলিং করবে বরিশাল

স্পোর্টস করেসপন্ডেন্ট
২০ জানুয়ারি ২০২৪ ১৩:২৪

দশম বিপিএলের দ্বিতীয় দিনে আজ মুখোমুখি হচ্ছে দুই বড় দল ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স। ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। অর্থাৎ সাকিব আল হাসানের রংপুর আগে ব্যাটিং করবে।

সাকিব আল হাসান ও তামিম ইকবাল দেশের অন্যতম সেরা এই দুই ক্রিকেট তারকার অভ্যন্তরিন দ্বন্দ্ব অনেকদিন ধরেই খবরের শিরোনাম। বিপিএলের দ্বিতীয় দিনে আজ মুখোমুখি হচ্ছেন দুজন।

তামিম ছাড়াও ফরচুন বরিশালে দেশের অপর দুই তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহও আছেন। এদের সঙ্গে সৌম্য সরকার, শোয়েব মালিকদের নিয়ে বেশ শক্ত প্রতিপক্ষ বরিশাল।

অপর দিকে রংপুরও বেশ শক্ত প্রতিপক্ষ। সাকিব আল হাসান নেতৃত্ব দিচ্ছেন না রংপুরের। তার বদলে নুরুল হাসান সোহানকে অধিনায়ক করা হয়েছে। এছাড়া রনি তালুকদার, হাসান মাহমুদ, আফগানিস্তানের মোহাম্মদ নবি, আজমতউল্লাহ ওমরজাইদের নিয়ে বেশ শক্ত একাদশ রংপুরের।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, খালেদ আহমেদ, রকিবুল হাসান, শোয়েব মালিক, ইব্রাহিম জাদরান, মোহাম্মদ ইমরান ও দুনিথ ওয়েলালাগে।

রংপুর রাইডার্স: নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাকিব আল হাসান, রনি তালুকদার, মাহেদি হাসান, শামীম পাটোয়ারী, হাসান মুরাদ, হাসান মাহমুদ, মোহাম্মদ নবি, আজমতউল্লাহ ওমরজাই, ব্র্যান্ডন কিং ও সালমান রশিদ।

সারাবাংলা/এসএইচএস

টপ নিউজ বিপিএল ২০২৪


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর