Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রক্তাক্ত গুনাথিলাকা, বিপিএলে দ্বিতীয় কনকাশন সাব

স্পোর্টস করেসপন্ডেন্ট
২২ জানুয়ারি ২০২৪ ১৬:২০

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও দুর্দান্ত ঢাকার মধ্যকার ম্যাচে দ্বিতীয় ওভারের ঘটনা। চট্টগ্রামের পেসার আল-আমিনের বাউন্সারে পুল খেলতে গিয়েছিলেন ঢাকার শ্রীলংকান ওপেনার ধানুশকা গুনাথিলাকা। ঠিকভাবে খেলতে পারেননি। ব্যাটের কানায় লেগে বল গুনাথিলাকার হেলমেটে আঘাত করে। চোয়াল কেটে যায় লংকান ওপেনারের। রক্ত ঝড়তে দেখা গেছে গুনাথিলাকার চোয়াল থেকে।

ঢাকার ফিজিও মাঠে শুশ্রুষা করেছেন। কিন্তু ব্যাটিং আর চালিয়ে যেতে পারেননি গুনাথিলাকা। মাঠ থেকে উঠে গেছেন। পরে কনকাশন সাব হিসেবে লাথিস ক্রসপুল্লেকে ব্যাটিংয়ে পাঠায় ঢাকা।

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিসিবি) কনকাশন সাবের দ্বিতীয় ঘটনা এটা। ২০২২ বিপিএলে চ্যাট্টগ্রাম চ্যলেঞ্জার্স ও খুলনা টাইগার্সের মধ্যকার ম্যাচে কনকাশন সাবের প্রথম ঘটনা ঘটেছিল। চট্টগ্রামের পেসার রেজাউর রহমান রাজার বাউন্সারে ঘাড়ে আঘাত পেয়ে লুটিয়ে পড়েছিলেন খুলনার আন্দ্রে ফ্লেচার। তার বদলে সিকান্দার রাজাকে কনকাশন সাব হিসেবে পাঠিয়েছিল খুলনা।

আজ সোমবার (২২ জানুয়ারি)  লাথিস ক্রসপুল্লেকে কনকাশন সাব পাঠিয়ে অবশ্য উপকারই হয়েছে ঢাকার। ৩৩ রানে চার উইকেট হারিয়ে ধুঁকছিল ঢাকা। তারপর উইকেটে এসে দারুণ একটা ইনিংস খেলেছেন ক্রসপুল্লে। ৩১ বলে করেছেন ৪৬ রান। তার দারুণ এই ইনিংসটার ওপর ভর করেই শেষ পর্যন্ত ১৩৬ রানের স্কোর দাঁড় করিয়েছে ঢাকা।

সারাবাংলা/এসএইচএস

টপ নিউজ বিপিএল ২০২৪

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর