Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাটিংস ধসে ১২০ রানেই আটকে গেল মাশরাফিরা

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৩ জানুয়ারি ২০২৪ ১৫:১৩

হারে দশম বিপিএল শুরু করা সিলেট স্ট্রাইকার্স দ্বিতীয় ম্যাচে এসে ব্যাটিং ধসের মুখে পড়ল। রংপুর রাইডার্সের বিপক্ষে আগে ব্যাটিং করতে নেমে ১২০ রানেই থেমেছে সিলেটের ইনিংস।

চোখের সমস্যার কারণে সাকিব আল হাসান খেলতে পারছেন না। তবে সাকিবের অনুপস্থিতিতে রংপুরের অপর বোলাররা আজ দুর্দান্ত বোলিং করলেন। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে হেরেছে রংপুর। তবে আজ জয়ে ফেরার বড় সুযোগ তাদের সামনে। টি-টোয়েন্টিতে ১২০ খুবই সহজ সমীকরণ। তাছাড়া পাকিস্তানের বাবর আজম আজ খেলতে নেমেছেন রংপুরের হয়ে। মোহাম্মদ নবি, আজমাদউল্লাহ ওমরজাইরা তো আছেনই।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং করতে নেমে শুরুতেই বিপদে পড়েছে সিলেট। ৩ বলে ৫ রান করা ওপেনার মোহাম্মদ মিঠুন দ্বিতীয় ওভারেই ফিরেছেন। অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা ব্যাটিং অর্ডার উন্নতি করে তিনে নেমেছিলেন।

দারুণ একটা চার হাঁকিয়ে চমক দেখানোর একটা সম্ভবনা জাগিয়েছিলেন মাশরাফি। কিন্তু দুর্ভাগ্যজনক রান আউট হয়েছেন ৭ বলে ৬ রান করে। দুর্ভাগ্য আর কাটিয়ে উঠতে পারেনি সিলেট। চারে নামা ইয়াছির ৯ ও পাঁচে নামা জাকির হাসান ১ রানে ফিরলে বিপদ বাড়ে সিলেটের। ৩৯ রানের মাথায় পঞ্চম উইকেট হারায় সিলেট।

এরপর ষষ্ঠ উইকেট জুটিতে সিলেটের দুই বিদেশি ব্যাটার বেন কাটিং ও বেনি হাওয়েল দারুণ একটা জুটি গড়লেন বলে একশ পেরুতে পেরেছে দলটি। ষষ্ঠ উইকেট জুটিতে ৫৬ বল খেলে ৬৮ রান তোলেন দুজন। বেন কাটিং ৩১ বলে ৩১ রান করে ফিরলে আবারও রানের গতি কমে যায় সিলেটের।

শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২০ রান থেমেছে দলটি। বেনি হাওয়েল ৩৬ বলে ৪টি চার ১টি ছয়ে ৪৩ রান করেছেন। রংপুরের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন রিপন মন্ডল ও শেখ মাহেদি। একটি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ নবি ও হাসান মুরাদ।

সারাবাংলা/এসএইচএস

বিপিএল ২০২৪


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর