Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাঈম ঝড়ের পরও অল্পতে আটকে গেল ঢাকা

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৯ জানুয়ারি ২০২৪ ২০:৩৪

ওপেনিংয়ে নেমে দুর্দান্ত ঢাকার হয়ে উড়ন্ত সূচনা করেছিলেন নাঈম শেখ। সাইম আইয়ূবকে সঙ্গে নিয়ে প্রথম উইকেটে তোলেন ৭৫ রান। তবুও বড় সংগ্রহ গড়তে ব্যর্থ ঢাকা। খুলনা টাইগার্সের বিপক্ষে ১৩০ রানেই থেমেছে আগে ব্যাটিং করতে নামা ঢাকার ইনিংস।

বিপিএলের সিলেট পর্বের ম্যাচগুলোতে রান উঠছে বেশ। সেই কারণেই টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের। নাঈম শেখের ঝড়ে শুরুটাও দুর্দান্ত হয়েছিল দলটির। তবে দারুণ শুরুটা পরে আর চালিয়ে নিতে পারেনি ঢাকা।

সোমবার (২৯ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পরে খুলনার বোলাররা ঘুরে দাঁড়িয়েছে দুর্দান্তভাবে। নাঈম শেখ যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ খুলনার বোলারদের নাভিশ্বাস তুলেই ছেড়েছেন। পার্ট টাইম বোলার আফিফ হোসেন ধ্রুবর বলে ফেরার আগে মাত্র ২১ বলে ৪১ রান করেছেন নাঈম। তার ইনিংসে চারের মার ২টি, আর ছক্কা হাঁকিয়েছেন ৪টি।

নাঈম ফেরার পরপরই তার ওপেনিং পার্টনার সাইম আইয়ূবও আউট হয়েছেন। ৩৭ বলে ১ চার ৩ ছয়ে ৩৫ রান করেছেন তিনি। এই দুজন ফেরার পরই পথ হারিয়েছে ঢাকা।

খুলনার দুই পাকিস্তানি বোলার মোহাম্মদ নাওয়াজ ও মোহাম্মদ ওয়াসিম মাঝের ওভারগুলোতে দুর্দান্ত বোলিং করেছেন। এই দুজনের দারুণ বোলিংয়ে ঢাকার ব্যাটাররা যেন আসা-যাওয়ার মিছিলে নামেন! এরপর ঢাকার ব্যাটারদের মধ্যে কেবল অ্যালেক্স রোস ও স্পিনার আরাফাত সানিই দুই অঙ্কের কোটা পেরুতে পেরেছেন।

অ্যালেক্স রোস ১৪ বলে ২১ রান করেছেন। আরাফাত সানি নয় নম্বরে নেমে ১৪ বলে ১৫ রান করেছেন। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩০ রানে থেমেছে ঢাকা।

খুলনার হয়ে মোহাম্মদ নাওয়াজ ৪ ওভার বোলিং করে ১৫ রানে ৩ উইকেট নিয়েছেন। মোহাম্মদ ওয়াসিম ও মুকিদুল ইসলাম মুগ্ধ ২টি করে উইকেট নিয়েছেন।

সারাবাংলা/এসএইচএস

বিপিএল ২০২৪


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর