Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যাটট্রিক করে আল নাসেরকে জেতালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
৩১ মার্চ ২০২৪ ০৩:৩৪

আন্তর্জাতিক ফুটবলের বিরতিরত আগে ক্লাব ফুটবল যেখানে শেষ করেছিলেন ফিরে এসে সেখান থেকেই শুরু করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এএফসি চ্যাম্পিয়ন্স লিগ থেকে রোনালদোর দল বিদায় নিলেও ওই ম্যাচে দলকে জিতিয়েছিলেন শেষ মুহূর্তে গোল করেই। পরের ম্যাচে সৌদি প্রো লিগেও গোল করে দলকে জেতান। এবার আন্তর্জাতিক ফুটবলে পর্তুগালের হয়ে এক ম্যাচ খেলে হারের মুখ দেখতে হয়েছে। তবে ক্লাব ফুটবলে ফিরেই দেখালেন ঝলক।

বিজ্ঞাপন

শনিবার রাতে ঘরের মাঠে আল নাসের ৫-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে আল তায়ে’কে। আর এই ম্যাচে হ্যাটট্রিক করেছেন ক্রিস্টিয়ানো। হ্যাটট্রিকের সবকটি গোলই দ্বিতীয়ার্ধে করেছেন রোনালদো।

ম্যাচের ২০ মিনিটের মাথায় ঘারিবের অ্যাসিস্ট থেকে গোল করে আল নাসেরকে লিড এনে দেন ওটাভিয়া। তবে আল নাসেরের উদযাপন বেশি সময় স্থায়ী হতে দেয়নি আল তায়েব। ২২তম মিনিটেই ম্যাচে সমতায় ফেরে আল তায়ে।

৩৬তম মিনিটে ভার্জিল মিসিহান লাল কার্ড দেখে মাঠ ছাড়ার পরে আল তায়ে ১০ জনের দলে পরিণত হয়। প্রথমার্ধের শেষ দিকে এসে সাদিও মানের অ্যাসিস্ট থেকে গোল করে আল নাসেরকে লিডে ফেরান ঘারিব।

দ্বিতীয়ার্ধে ফিরেই ক্রিস্টিয়ানো রোনালদোর জাদু দেখে আল নাসের সমর্থকরা। ৬৪তম মিনিটে সাদিও মানের দ্বিতীয় অ্যাসিস্ট থেকে ম্যাচে নিজের প্রথম গোল করেন রোনালদো। মিনিট তিনেক পরে ডি বক্সের ছয় গজ দূর থেকে দারুণ এক গোলে ব্যবধান ৪-১ করেন রোনালদো।

তবে হ্যাটট্রিকের জন্য রোনালদোকে অপেক্ষা করতে হয় ম্যাচের ৮৭তম মিনিট পর্যন্ত। আবদুলমাজেদ আল সুলাইহামের ক্রস ডি বক্সের ভেতর পেয়ে লাফিয়ে উঠে হেড করে বল জালে জড়ান রোনালদো। আর তাতেই পূর্ণ করেন হ্যাটট্রিক। চলতি মৌসুমের সৌদি প্রো লিগে ২৩ ম্যাচে এটি রোনালদোর ২৬তম গোল। সেই সঙ্গে আছে ৯টি অ্যাসিস্টও। আর সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪০ ম্যাচে ৩৭ গোল আর ১১ অ্যাসিস্ট রোনালদোর।

সৌদি প্রো লিগে ২৫ ম্যাচে ১৯ জয়ে ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে রোনালদোর আল নাসের। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে আছে আল তায়ে। আর ৭১ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে আছে আল হিলাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

আল নাসের বনাম আল তায়ে ক্রিস্টিয়ানো রোনালদো টপ নিউজ রোনালদোর হ্যাটট্রিক

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর