Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউরোর মাঝপথে জার্মানি ছেড়ে ইংল্যান্ডে ফোডেন

স্পোর্টস ডেস্ক
২৭ জুন ২০২৪ ০০:০৬

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় পর্বে জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। তবে দলের পারফরম্যান্সের জন্য সমালোচনায় পুড়তে হচ্ছে গোটা দলকেই। এর বাইরে নন ফিল ফোডেনও ম্যানচেস্টার সিটির হয়ে দুর্দান্ত মৌসুম পার করা ফোডেন নিজের ছায়া হয়ে আছেন টুর্নামেন্টে। এবার হুট করে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের মাঝপথে জার্মানি ছাড়তে হয়েছে ফিল ফোডেনকে। পারিবারিক কারণে দেশে ফিরে গেছেন ইংল্যান্ডের তারকা মিডফিল্ডার।

বিজ্ঞাপন

ফোডেনের সাময়িকভাবে ইংল্যান্ডে ফেরার কথা বুধবার এক বিবৃতিতে জানিয়েছে ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। কবে নাগাদ দলের সঙ্গে যোগ দেবেন তিনি, সেটা অবশ্য বিবৃতিতে জানানো হয়নি।

‘সি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে এবারের ইউরোর শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। তিন ম্যাচে ১ জয় ও ২ ড্রয়ে গত আসরের রানার্সআপদের পয়েন্ট ৫।

ইউরোতে ইংল্যান্ড দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ফোডেন। ম্যানচেস্টার সিটির এই মিডফিল্ডারকে এখন পর্যন্ত খেলা তিনটি ম্যাচেই শুরুর একাদশে রেখেছেন গ্যারেথ সাউথগেট।

দারুণ এক মৌসুম কাটিয়ে এবারের ইউরো খেলতে জার্মানিতে গেছেন ২৪ বছর বয়সী ফোডেন। সিটির প্রিমিয়ার লিগ শিরোপা জয়ে তিনি রেখেছেন বড় ভূমিকা। লিগে ১৯ গোল করে জিতেছেন ইপিএলের সেরা খেলোয়াড়ের পুরস্কার। সব প্রতিযোগিতা মিলিয়ে সিটির জার্সিতে গত মৌসুমে তার গোল ছিল ২৭টি।

সারাবাংলা/এসএস

ইউরো ২০২৪ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ বাছাইপর্ব ইংল্যান্ড ফিল ফোডেন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর