Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশে ফিরছেন সাকিব!

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২৪ ১৩:২৬

দেশের মাটিতে শেষ টেস্টটা খেলে টেস্ট ফরম্যাট থেকে অবসরে যাওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন সাকিব আল হাসান। সেই লক্ষ্যে দেশে ফেরার কথা শোনা যাচ্ছে সাকিবের।

দুটি টেস্ট খেলতে আজ বাংলাদেশে এসে পৌঁছেছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দল। সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ২১ অক্টোবর, মিরপুরে। এই সিরিজকে সামনে রেখে আগামীকাল অথবা আগামী পরশু দেশে আসছেন সাকিব, এমন খবর দিয়েছে বিসিবির একটি সূত্র।

সূত্রটি বলছে, কড়া নিরাপত্তায় বিমানবন্দর থেকে সরাসরি টিম হোটেলে উঠে যাবেন সাকিব। তারপর যোগ দিবেন অনুশীলনে। দক্ষিণ আফ্রিকা সিরিজকে সামনে রেখে কদিন ধরেই অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন বাংলাদেশি ক্রিকেটাররা।

শেখ হাসিনা সরকার পতনের পর থেকেই দেশের বাইরে আছেন আওয়ামী লীগ মনোনিত সাবেক সংসদ সদস্য সাকিব। শেখ হাসিনা সরকার পতনের পর থেকে আওয়ামী লীগের অন্য নেতাকর্মীরাও প্রকাশ্যে নেই। এদিকে, এর মধ্যে সাকিবের নামে হত্যা মামলা দায়ের হয়েছে।

তাতে তার দেশে আসার বিষয়ে আরও বড় শঙ্কা তৈরি হয়। তবে শুরুতে বিভিন্ন কথা শোনা গেলেও পরে বিসিবি ও সরকারের উচ্চা পর্যায় থেকে আসস্ত করা হয়েছে সাকিবকে যাতে অযথা হেনস্তা করা না হয়। সাকিবকে বাড়তি নিরাপত্তা দেওয়ার প্রস্তুতিও নিয়ে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএইচএস

সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরছেন সাকিব!
১৬ অক্টোবর ২০২৪ ১৩:২৬

দক্ষিণ আফ্রিকা দল এখন বাংলাদেশে
১৬ অক্টোবর ২০২৪ ১৩:০৪

সম্পর্কিত খবর